সুশান্তের শেষকৃত্যে কেন ডাকা হল না প্রভাবশালীদের, হুমকি ফোন পেলেন বন্ধু সন্দীপ

  • মৃত্যুর ১৩ দিন পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে
  • কেন সুশান্তের শেষকৃত্যে ডাকা হল না প্রভাবশালীদের হুমকি পাচ্ছেন সন্দীপ
  • বলিউডের প্রভাবশালীদের প্রতিক্রিয়া রীতিমতো হতবাক হয়েছেন অভিনেতার বন্ধু
  • সুশান্তকে নিয়ে ভুয়ো গুজবও খারিজ করে দিয়েছেন সন্দীপ

Riya Das | Published : Jun 27, 2020 5:10 AM IST / Updated: Jun 27 2020, 10:41 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কোনভাবেই যেন মেন নিতে পারছেন না গোটা বিশ্ব। তার মৃত্যুর ১৩ দিন পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। সম্প্রতি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু প্রযোজক সন্দীপ সিং একটি তথ্য প্রকাশ্য এনেছেন। সন্দীপ জানিয়েছেন, একের পর এক প্রভাবশালীদের মেসেজ ভরে উঠছে তার ফোন। কেন সুশান্তের শেষকৃত্যে ডাকা হল না সেই প্রভাবশালীদের। যার জেরেই হুমকি পাচ্ছেন সন্দীপ।

আরও পড়ুন-আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা...

সন্দীপ  জানিয়েছেন, বলিউডের প্রভাবশালীদের প্রতিক্রিয়া রীতিমতো হতবাক হয়েছেন তিনি। সুশান্তকে নিয়ে যে নাটক শুরু হয়েছে তা মোটেই পছন্দ হয় সন্দীপের। সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর বাড়ি এসে স্নান করতে যাওয়ারল সময়েই একাধিক ফোন ও মেসেজ আসতে শুরু করে। তাদের একটাই অভিযোগ সুশান্তের শেষকৃত্যে কেন তারা ডাক পাননি। তারা আরও বলেছিলেন, আমরা শক্তিশালী, প্রভাবশালী লোক, তাও আমাদের কেন ডাক পড়ল না। সন্দীপ আরও জানিয়েছে, একতা, শ্রদ্ধা, রণদীপদের অযথা বির্তকে টেনে আনা হচ্ছে। 

আরও পড়ুন-কি অপেক্ষা করছে দীপিকার ভাগ্যে, জ্যোতিষীর কুষ্ঠি বিচারই বলে দিয়েছে অভিনেত্রীর ভবিষ্যৎ...

এছাড়া শেষকৃ্ত্যে আসার জন্য কাউকে নিমন্ত্রণের দরকার নেই। সুশান্তের  শেষকৃত্যে যারা এসেছে তারা নিজেদের ইচ্ছাতেই এসেছে। কারণ তারা সুশান্তের ভাল বন্ধু। সন্দীপ আরও জানিয়েছেন, সুশান্তের মৃত্যুতে যেবাবে দোষারোপ দেওয়া চলছে, তাতে তিনি  ব্যাথিত।  তার কেরিয়ার, রিলেশন, আর্থিক সঙ্কট এ নিয়েও নানা জলঘোলা হচ্ছে। এই ভুয়ো গুজবও খারিজ করে দিয়েছেন সন্দীপ। তার পরিবার এখনও এই শোক কাটিয়ে উঠতে পারেনি। তাই অযথা জল্পনা না টেনে তার আত্মার শান্তি প্রার্থনা করার জন্য সকলকে আর্জি জানিয়েছেন সন্দীপ।
 

Share this article
click me!