করবা চৌথের উদযাপনে মাতলেন নিক-প্রিয়াঙ্কা, সুদূর সান দিয়েগো থেকে

  • পরিবারের সঙ্গে করবা চৌথ পালন,প্রিয়াঙ্কার
  • করবা চৌথের শুভেচ্ছাও জানালেন নিক 
  • গত বছর যোধপুরে বিয়ে করেন নিক এবং প্রিয়াঙ্কা 
  • ইতিমধ্যেই ইনস্টাগ্রামে  লাইক প্রায় ৯০০০০০ ছুঁই ছুঁই
     

Ritam Talukder | Published : Oct 18, 2019 6:13 AM IST / Updated: Oct 18 2019, 12:18 PM IST

গত বছর ডিসেম্বরের শুরুতেই বিয়ে করেন নিক জোন্স এবং প্রিয়াঙ্কা চোপরা। রাজকীয় ভাবে তারা বিয়ে করেন রাজস্তানের যোধপুরে, উমেধ ভবন প্যালেসে। আর এই বছরই তার প্রথম করবা চৌথ। সান দিয়েগোর পেচাঙ্গা অ্যারেনায় জোনাস ব্রাদার্সের কনসার্টে, প্রিয়াঙ্কা, তার স্বামী আর বন্ধুদের সঙ্গে করবা চৌথ পালন করেন। আর সেই খুশির মুহূর্তই প্রিয়াঙ্কা সম্প্রতি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ইতিমধ্যেই লাইক প্রায় ৯০০০০০ ছুঁই ছুঁই। 

 

ইনস্টাগ্রামে নিক তার প্রিয়াঙ্কাকে ভালোবাসা জানিয়েছেন, সঙ্গে সবাইকে করবা  চৌথের শুভেচ্ছাও জানিয়েছেন। তিনি নিজেই জানিয়েছেন, প্রিয়াঙ্কা তাঁকে ভারতীয় সংস্কৃতি ও  ঐতিহ্যর সব দিক গুলিই শিখিয়েছেন। করবা চৌথে, নিকের সঙ্গে ডিজাইনিং  লাল শাড়ি সোফায় বসে  প্রিয়াঙ্কা  তাদের ভালবাসার মুহূর্ত শেয়ার করলেন তার সব ভক্তদের সঙ্গে। ভারতীয় ঐতিহ্য মেনে প্রিয়াঙ্কা দুই হাতে হেনা পরেছেন ,হিন্দু মতে সিঁদুর পরেছেন। কারণ তিনি জানান যে তিনি স্বামী নিকের জন্য উত্সবটি পালন করছেন। পরে তিনি রাতের একটি ছবি  পোস্ট করেছিলেন, এতে তাঁর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুও সঙ্গে ছিল।

 

নিজের দেশ থেকে যত দুরেই থাকুক প্রিয়াঙ্কা, এখনও তিনি ভালবাসেন নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে। তাই তার প্রথম করবা চৌথ খুব সুন্দর ভাবেই উদযাপন করলেন প্রিয়াঙ্কা চোপরা। যাইহোক, বার বার এভাবেই ফিরে আসুক ভাল মুহূর্ত গুলি তার জীবনে। 


 

Share this article
click me!