রাধে মোটেও খুব ভালো সিনেমা নয়, ছবি নিয়ে বিস্ফোরক খোদ ভাইজানের বাবা সেলিম, কেন

  • সদ্য মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত রাধে
  • ঝড়ের বেগে ওটিটি প্লাটফর্মে ভিড় জমিয়েছে ভক্তরা
  • তবে কোথাও গিয়ে যেন সন্তুষ্ট নন সেলিম 
  • নিজেই খোলসা করলেন সেই কথা 

Jayita Chandra | Published : May 28, 2021 3:29 AM IST

সদ্য মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত ছবি রাধে। ইদে ভাইজান রেখেছিলেন কথা। করোনার কোপে ভয়ানক ছবি দেশজুড়ে। তারই মাঝে মুক্তি পেয়েছিল বহু প্রতিক্ষিত ছবি রাধে। সোশ্যাল মিডিয়ায় তুলেছিল ঝড়। মুহূর্তে ওটিটি প্ল্যাটফর্ম সাইট গিয়েছিল বসে। প্রথম দিনই মিলিয়নের ওপর ভিউড ছাড়ায় রাধে। সেই ছবির রেশ এখনও কতরতাজা। এরই মধ্যে ছবি নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন সেলিম। 

আরও পড়ুন- কেবল ছবি থেকে আয় নয়, একটা ইনস্টা-পোস্টের জন্য যা উপার্জন করেন আলিয়া, জেনে চোখ কপালে ভক্তমহলের 

সলমন খানের বাবার কথায়, দাবাং সিরিজ বা ভাইজানের জ্যঁরের ছবি এটা নয়। এই ছবির ঘরানা আলাদা। পাশাপাশি তিনি আরও বলেন, সেই ছবিগুলোর মত এটা এতটা ভালোও নয়। তবে বাণিজ্যিক লাভের কথা মাথায় রেখেই বেশ কিছু ছবি করতে হয় অভিনেতাদের। যাতের লাভের অংশ সকলের মধ্যে সমানভাবে ছড়িয়ে পড়ে। সেই কথা মাথায় রেখেই এই ছবিতে অভিনয় করেছেন সলমন, নয়তো রাধে সেভাবে ভালো ছবি হয়নি। 

মুহূর্তে এক সংবাদ মাধ্যমকে দেওয়া সেলিমের এই সাক্ষাৎকার ভাইরাল হয়ে ওঠে। রাধে ছবির টিআরপি যখন তুঙ্গে, ঠিক সেই সময়ই সেলিমের এই মন্তব্য। সলমন খান মানেই বক্স অফিসে ধড়। তবে দাবাং থ্রি-তে দেশের উত্তাল পরিস্থিতির জেরে তা সম্ভবপর হয়নি। এরপর থেকে কেবলই অপেক্ষার পালা। দীর্ঘ অপেক্ষার পরই মুক্তি পায় রাধে, ফলে ভালো মন্দের বিচার ছেড়ে কেবলই ভাইজান ভক্তরা মজেছেন ছবিতে। 

Share this article
click me!