Radhe Shyam Release Date: রাধে শ্যাম মুক্তির পথে সামনে এলো নতুন তারিখ, সুখবর শেয়ার করলেন প্রভাস

২০২২-কে পাখির চোখ করে একের পর এক ছবি সাজাচ্ছিলেন সকলেই। এমনই সময় আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির দিন আবারও পিছনো শুরু। এরই মাঝে প্রকাশ্যে এলো ছবি মুক্তির দিন। 

Jayita Chandra | Published : Feb 2, 2022 6:47 AM IST

২০২১-এর শেষেই ছন্দে ফিরছিল সিনে জগত (Cinema World) , একের পর এক ছবি মুক্তি নিয়ে আশাবাদী ছিলেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা, ২০২২-কে পাখির চোখ করে একের পর এক ছবি সাজাচ্ছিলেন সকলেই। এমনই সময় আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু। বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছিল রাধে শ্যাম (Radhe Shyam) । কয়েকদিন আগেই রাধে শ্যাম ছবির মুক্তিতে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস, প্রভাসের ছবির মুক্তির অপেক্ষাতে দিন গুনছিল ভক্তমহল, এই ছবিতেই প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পুজাকে। সোশ্যাল মিডিয়ায় আগে থেকেই ভাইরাল হয়েছিল খবর, পিছিয়ে যেতে চলেছে ছবির মুক্তি, তবে তা নিয়ে কোনও অফিসিয়াল খবর ছিল না, তবে কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অবশেষে এই খবর নিশ্চিত তা জানিয়েছিলেন পুজা। তবে এবার প্রভাস দিলেন সুসংবাদ, মুক্তি পেতে চলেছে রাধে শ্যাম, ১১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ছবি।

 

 

বাহুবলি থেকে সফর শুরু, প্রভাব সিনে দুনিয়ায় রয়েছে বহুদিন। তবে ভারতের ছবির জগতের মুখ হয়ে বিশ্ব জয় শুরু তাঁর বাহুবলি থেকে। তবে থেকেই প্রভাব এক প্যান ইন্ডিয়া ফেস। প্রভাস অভিনীত যে কোনও ছবির বক্স অফিস নিয়েই এখন বাজি ধরতে পারেন ভক্তরা। তবে মাঝে ২০২০ সিনে জগতের চেনা ছবি পাল্টে দেয়। মুক্তি পায়নি একাধিক ছবি। সেই সাহো শেষ। তারপর পর্দায় পাওয়া হয়নি প্রভাসকে। ২০২১-এই প্রেম দিবসে সুখবর শুনিয়েছিলেন প্রভাস। মুক্তি পেয়েছিল তাঁর পরবর্তী ছবি রাধে শ্যামের টিজার। ঝড়ের গতীতে তা হয়ে উঠেছিল ভাইরাল। প্রভাস অভিনীত এই ছবিতে দেখা যাবে পূজা হুগকে। ছবির টিজার মুক্তি পাওয়া মাত্রই তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। প্রভাস ভক্তদের উত্তেজনায় সকাল সকল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ধরা দিয়েছিল রাধে শ্যাম ছবির টিজার। হালকা ঝলক আর দুটি সংলাপ। এতেই কাবু আট থেকে আশি। 

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

৩০ জুলাই, ২০২১ বড় স্ক্রিনে মুক্তি পাবে এই ছবি, এমনটাই কথ ছিল। যে ক্ষতির মুখ দেখেছে সিনে দুনিয়া, তা এক কথায় বলতে গেলে এই ছবি খানিক হলেও স্বস্তি এনে দিতে পারে। রোমের রেলস্টেশনে প্রেম নিবেদন, পেছন থেকে বার কয়েক প্রভাসের ঝলক, ব্যস্ত এই ছবির ইউএসপি। যা মুহূর্তে নজর কাড়ল সকলের। ছবিটি মুক্তি পাবে তিন ভাষায়। হিন্দি, তেলেগু ও তামিল।

Read more Articles on
Share this article
click me!