Radhika Apte : 'ফোন সেক্স' থেকে নগ্ন দৃশ্যে অভিনয়, অনুরাগের ছবিতে অডিশনের জন্য আর কী করেছিলেন রাধিকা

চরিত্রের জন্য যতটা গভীরে যাওয়া যায় ততটাই যেতে রাজি রাধিকা আপ্তে। তবে 'পার্চড' ছবিতে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখেই বয়কটের ডাক উঠেছিল। হাজারো বিতর্কের ঝড় উঠলেও পিছু হঠেনি রাধিকা আপ্তে। তবে একাধিক কাটাছেড়া চরিত্রের মধ্যে এমন কাজ হয়তো আগে কখনও করতে হয়নি রাধিকাকে। পরিচালক অনুরাগ কাশ্যপের 'দেব ডি' ছবিতে অডিশন দেওয়ার জন্য 'ফোন সেক্স' করতে হয়েছিল রাধিকা আপ্তেকে।

Riya Das | Published : Jan 10, 2022 9:34 AM IST / Updated: Jan 10 2022, 03:15 PM IST

বি-টাউনের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে নিঃসন্দেহে বলা যায় রাধিকা আপ্তের (Radhika Apte) নাম। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার।  বরাবরই ভিন্ন ধরনের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন। ডি-গ্ল্যাম লুকের বাইরে যে কোনও সাধারণ চরিত্র-সবেতেই সাবলীল এই তন্বী নায়িকা। একের পর এক ছবিতে অভিনয় করে রীতিমতো দর্শকদের মন জয় করে নিয়েছেন রাধিকা। বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন রাধিকা আপ্তে  (Radhika Apte) । 

বারবার নিজেকে ভাঙা গড়ার খেলায় মেতে উঠেছেন  রাধিকা আপ্তে (Radhika Apte)  । বলিপাড়ার একঝাঁক নায়িকাদের ভিড়ে রাধিকা যেন  সকলের চেয়ে একটু হলেও আলাদা। চরিত্রের জন্য যতটা গভীরে যাওয়া যায় ততটাই যেতে রাজি রাধিকা আপ্তে। তবে 'পার্চড' ছবিতে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখেই বয়কটের ডাক উঠেছিল।  ২০১৬ সালে 'পার্চড ' (Parched) ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকায় দেখা গিয়েছিল রাধিকাকে। যেখানে রাধিকার অভিনয় বিস্তর প্রশংসা কুড়িয়েছিল। হাজারো বিতর্কের ঝড় উঠলেও পিছু হঠেনি রাধিকা আপ্তে। তবে একাধিক কাটাছেড়া চরিত্রের মধ্যে এমন কাজ হয়তো আগে কখনও করতে হয়নি রাধিকাকে (Radhika Apte)  । পরিচালক অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) 'দেব ডি' (Dev D)  ছবিতে অডিশন দেওয়ার জন্য 'ফোন সেক্স' করতে হয়েছিল রাধিকা আপ্তেকে।

 

 

আরও পড়ুন-Happy Birthday Hrithik Roshan : 'বেদা'-লুকে হৃত্বিক, 'বিক্রম বেদা'-র ফার্স্ট লুকে ঝড় তুললেন 'গ্রিক গড'

আরও পড়ুন-Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

আরও পড়ুন-Ananya Panday Hot Photo : সি-থ্রু পোশাকে 'Superhot' অনন্যা, সুডৌল বক্ষ-বিভাজিকার নেশায় বুঁদ ভক্তরা

 

রাধিকা (Radhika Apte) নিজেই জানিয়েছেন, ২০০৯ সালে অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) ছবির জন্য  'ফোন সেক্স' করেছিলেন রাধিকা। যদিও শেষ পর্যন্ত রাধিকাকে ছবিতে দেখা যায়নি। সেই ছবিতে অভিনয় করেছিলেন কল্কি কোয়েচলিন। নেহা ধুপিয়া (Neha Dhupia) একতা কাপুরের এক সাক্ষাৎকারে একথা জানিয়েছিলেন। রাধিকা বলেছিলেন, আমার কেরিয়ারে সবচেয়ে অদ্ভুত অডিশন হল অনুরাগের 'দেব ডি' (DevD) ।  ওই অডিশনের জন্য টেনে চুল বাঁধতে হয়েছিল, ললিপপ মুখে রেখে দিতে হতো, এবং এর পাশাপাশি আরও অনেক কিছুই করতে হতো। রাধিকা আরও জানান, মুম্বইয়ে আসার আগে আমি পুণেতে থাকতাম। তখনও কোনওদিনই ফোন সেক্স করিনি। তবু অনুরাগের ফিল্মে অডিশনের জন্য ফোন সেক্সও করেছিলাম। রাধিকার কথা শুনেই হতবাক হয়ে গিয়েছিলেন নেহা। তবে শেষ পর্যন্ত বেশ মজা লেগেছিল কিন্তু ছবিতে অভিনয় করেননি রাধিকা আপ্তে (Radhika Apte)  । এর আগে এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুলেছিলেন রাধিকা আপ্তে। তিনি জানিয়েছিলেন, নগ্ন হয়ে ক্যামেরার  সামনে অভিনয় করা সেই সময় আমার জন্য অতটাও সহজ ছিল না। শরীর নিয়ে নানা সমালোচনা শুনতে হয়েছিল। কিন্তু এখন আমি কনফিডনেন্ট।একাধিক বিতর্কের মুখে পড়েও বড়পর্দা, ওয়েবে প্রথমসারির নায়কদের পাশে দাঁপিয়ে কাজ করছেন রাধিকা আপ্তে (Radhika Apte) ।

Read more Articles on
Share this article
click me!