বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

  • বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো ম্যান ভার্সেস ওয়াইল্ড-এ এই বছর  থালাইভা
  • কেমন ছিল সেই অ্যাডভেঞ্চার, তা জানার জন্য দর্শকরা রীতিমতো মুখিয়ে রয়েছেন
  • সম্প্রতি প্রকাশ্যে এসেছে ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর প্রেমো
  • ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব

Riya Das | Published : Feb 29, 2020 4:32 AM IST / Updated: Feb 29 2020, 10:06 AM IST

বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ এই বছর  থালাইভা। বিয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে অ্যাডভেঞ্চারে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। শ্যুটিং শেষ। ডিসকভারির এই জনপ্রিয় অনুষ্ঠান এবার টোলিকাস্টের পালা। ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব।  কেমন ছিল সেই অ্যাডভেঞ্চার তা জানার জন্য দর্শকরা রীতিমতো মুখিয়ে রয়েছেন।  আর দর্শকদের উৎসাহকে আরও খানিকটা বাড়িয়ে দিলেন বেয়ার গ্রিলস। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  সেই পর্বের প্রেমো।

 

আরও পড়ুন-'দিল্লি হিংসা কেড়ে নিল ৯ বছরের শিশুর প্রাণ', কলমে ফুঁসে উঠলেন গুলজার...

 


কর্ণাটক থেক তামিলনাডু যাওয়ার পথে পড়ে বন্দিপুরের জঙ্গল।  এখানেই সুপারস্টার রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরিয়েছেন বিয়ার গ্রিলস। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল শ্যুটিং। একটানা ৬ ঘন্টা ধরে চলেছে এই শ্যুটিং পর্ব।  নিজের ব্যস্ত সময় থেকে কিছুটা সময় বার করে বিয়ারের সঙ্গে অ্যাডভেঞ্চার উপভোগ করছেন অভিনেতা।  তবে উৎসাহ যেমন রয়েছে তেমনই রয়েছে বিতর্ক।  রজনীকান্তের এই সফর ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা। অনেকেই এই নিয়ে প্রশ্ন তুলেছন। এমনকী রজনীকান্তকে গ্রেফতারের দাবিও তুলেছেন পরিবেশপ্রেমীরা।

আরও পড়ুন-নিজেদের বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক, কী প্রতিক্রিয়া প্রিয়ঙ্কার...

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু...

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে গতবছর দেখা গিয়েছিল  । জিম করবেট ন্যাশনাল পার্কে গ্রিলসের সেই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন  নমো।গতবছর প্রধানমন্ত্রী যখন বিয়ারের সঙ্গে এই অ্যাডভেঞ্চারে সামিল হয়েছিলেন তখন নিজের ছোটবেলার গল্পও  বলেছিলেন তিনি। এমনকী ভারতে আরও কয়েকটি এপিসোডে শ্যুট করারও ইচ্ছে প্রকাশ করেছিলেন গ্রিলস।  বর্তমানে 'থালাইভা ১৬৮'-এর শুটিং করছেন রজনীকান্ত। তবে শুধু রজনীকান্তই নয়, শোনা যাচ্ছে,  বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গেও শ্যুটিং করবেন গ্রিলস। তবে কবে সেই শ্যুটিং শুরু হবে তা এখনও পর্যন্ত জানা যায় নি। এর আগেও এই জনপ্রিয় শো-এ অংশ নিয়েছিলেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।


 

Share this article
click me!