অবিকল যেন কিয়ারা, কে এই রহস্যময়ী, ছবি ফাঁস হতেই শোরগোল, রইল আসল পরিচয়

হুবহু যেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। একঝলকে দেখলে চেনা দায়। পরিচালক রাজকুমার সন্তোষীর মেয়ে তানিশা সন্তোষীকে দেখা মাত্রই গুলিয়ে ফেললেন নেটিজেনরা।  ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন তানিশা, যেখানে তাকে দেখতে হুবহু কিয়ারার মতো লাগছে। সেই ছবি দেখেই কিয়ারার সঙ্গে গুলিয়ে ফেললেন নেটিজেনরা।
 

Riya Das | Published : Jan 15, 2022 6:25 AM IST / Updated: Jan 15 2022, 12:19 PM IST

হুবহু যেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি। একঝলকে দেখলে চেনা দায়।  তবে কিয়ারার (kiara Advani) যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি।  মুখের আদল থেকে সাজ পোশাক, সবটাই যেন অবিকল কিয়ারার মতো। সম্প্রতি কিয়ারার হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় হামসকল-এর খোঁজ মিলতেই এবার চোখ কপালে উঠল শেরশাহ নায়িকাদের ভক্তদের। তবে একে ঠিক হামসকল বলা যাবে না কারণ এখানেই রয়েছে অন্য টুইস্ট। পরিচালক রাজকুমার সন্তোষীর (Rajkumar Santoshi) মেয়ে তানিশা সন্তোষীকে ( Tanisha Santoshi) দেখা মাত্রই গুলিয়ে ফেললেন নেটিজেনরা।  ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন তানিশা, যেখানে তাকে দেখতে হুবহু কিয়ারার মতো লাগছে। সেই ছবি দেখেই কিয়ারার সঙ্গে গুলিয়ে ফেললেন নেটিজেনরা।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টকে সদ্যই পাবলিক করেছে তানিশা সন্তোষী ( Tanisha Santoshi)  । আর প্রথম ছবি পোস্ট করতেই কিয়ারা ভেবেই অনেকেই ভুল করলেন। সাদা-কালো ছবিতে সালোয়ার কামিজ, ওড়না, কপালে কালো টিপ, চুলে বিনুনি বেঁধেই ছবি পোস্ট করেছেন তানিশা। মুখের আদল থেকে চেহারা অনেকটাই মিল কিয়ারার (kiara Advani) সঙ্গে। একঝলকে তানিশাকে দেখে শেরশাহ ছবিরহ ডিম্পল চিমা-র কথাই মনে পড়ে যাচ্ছে সকলের। এবং এই কারণেই কিয়ারার সঙ্গে গুলিয়ে ফেলেছেন নেটিজেনরা। দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-Ananya Panday Bikini : অনাবৃত উরুতে জ্বলছে আগুন, ক্লিভেজের খাঁজে মাঝ সমুদ্রে হট পোজে নেশা ধরালেন অনন্যা

আরও পড়ুন-Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

আরও পড়ুন-Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

 

রাজকুমার সন্তোষীর মেয়ে তানিশা সন্তোষীর ( Tanisha Santoshi)  সঙ্গে কিয়ারার (kiara Advani)  মুখের এতটাই মিল যে ছবি দেখে রীতিমতো ঘোল খেয়েছেন নেটিজেনরা। ছবির ক্যাপশনে তানিশা লিখেছেন, 'চলো দেখা করি প্রথমবারের জন্য'। তানিশার এই ছবি দেখে নেটিজেনরা কমেন্টে নিজেদের মনের কথা প্রকাশ করেছেন। নেটিজেনদের একজন লিখেছেন, 'এ তো হুবহু কিয়ারা'। কেউ আবার লিখেছেন, 'কিয়ারার যমজ,  কেমন যেন লাগছে'।  বাবা রাজকুমার সন্তোষীর পথেই কি হাঁটবে মেয়ে তানিশা সন্তোষী ( Tanisha Santoshi)  , এই প্রশ্নই এখন নেটিজেনদের মুখে মুখে। যদি এর আগেও কিয়ারার হামসকলকে নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। এই বিশ্বে একই রকম চেহারার মানুষ আশেপাশেই রয়েছে আমাদের। আর তার যদি প্রিয় তারকাদের মতো দেখতে হয় তাহলে তা নিয়ে উত্তেজিত হয়ে পড়েন নেটিজেনরা।  সোশ্যাল মিডিয়ায় ডাঃ ঐশ্বর্য নামেই ভাইরাল কিয়ারার  (kiara Advani) ফোটোকপি। পেশায় ডেন্টিস ঐশ্বর্য।  তাকে নিয়ে নেটিজেনদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। প্রথম দেখাতেই কেউ বুঝতেই পারবেন না কাকে দেখছেন কিয়ারা না ঐশ্বর্য। সোশ্যাল মিডিয়ায় রাতারাতি লাইমলাইটে উঠে এসেছিলেন  ডাঃ ঐশ্বর্য। তবে এই প্রথম নয় এর আগেও ঐশ্বর্য, সলমন, শাহরুখের মতো একাধিক তারকাদের লুকঅ্যালাইকের খোঁজ পেয়েছিলেন নেটিজেনরা। 

Read more Articles on
Share this article
click me!