চিকিৎসার সামান্য উন্নতি, ধীরে ধীরে হাত পা নেড়ে কথা বলারও চেষ্টা করছেন কমেডিয়ান রাজু

কোটি কোটি ভক্তের প্রার্থনা ও চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে অবশেষে  নাকি সারা দিয়েছেন  রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে জ্ঞান আসার পর থেকে হাত পা নাড়ছেন রাজু। এমনকী স্ত্রী শিক্ষার সঙ্গেও একটু একটু করে কথা বলার চেষ্টা করছেন কমেডিয়ান। জানা গিয়েছে একমাত্র স্ত্রী-ই রাজুর সঙ্গে দেখা করতে পারার অনুমতি পেয়েছেন। বিশেষ সাবধানতা বজায় রেখেই চিকিৎসা চালানো হচ্ছে। 
 

Riya Das | Published : Sep 7, 2022 4:39 AM IST

কোটি কোটি ভক্তের প্রার্থনা ও চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমে অবশেষে  নাকি সারা দিয়েছেন  রাজু শ্রীবাস্তব। ধীরে ধীরে দুশ্চিন্তা কাটছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে জ্ঞান আসার পর থেকে হাত পা নাড়ছেন রাজু। এমনকী স্ত্রী শিক্ষার সঙ্গেও একটু একটু করে কথা বলার চেষ্টা করছেন কমেডিয়ান। ধীরে ধীরে স্বাস্থ্যের উন্নতি হচ্ছে। এবার রাজুর দিক থেকেও সুস্থ হওয়ার চেষ্টা লক্ষ করা যাচ্ছে। জানা গিয়েছে একমাত্র স্ত্রী-ই রাজুর সঙ্গে দেখা করতে পারার অনুমতি পেয়েছেন। বিশেষ সাবধানতা বজায় রেখেই চিকিৎসা চালানো হচ্ছে। 

 রাজু শ্রীবাস্তবকে নিয়ে নানা খবর শোনা গেছে গত কয়েকদিনে। তবে মেয়ে  অন্তরা সাফ জানিয়েছেন, এইমসের চিকিৎসকরা এবং বাবার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যে তথ্য জানানো হবে একমাত্র সেই তথ্যই বিশ্বাসযোগ্য এবং সত্য। এছাড়া অন্য কোনও বিবৃতির উপর বিশ্বাস করবেন না। চিকিৎসকরা সবরকম ভাবেব চেষ্টা করছেন তাকে সুস্থ  করে তোলার। বাবার আরোগ্যর জন্য প্রার্থনা করুন।  এখনও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই তার শারীরিক অবস্থা নিয়ে নানা ভুয়ো গুজব ছড়িয়ে পড়েছে। তবে অভিনেতার পরিবারের পক্ষ থেকে কোনও রকম ভুয়ো গুজবে কান না দেওয়ার কথা বলা হয়েছে সকলকে। ভক্তদের মধ্যে অভিনেতাকে নিয়ে ক্রমশ উদ্বেগ বাড়ছে।

 

 

গত ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন রাজু শ্রীবাস্তব। তবে সকলেই  মিরাকেলের অপেক্ষায় ছিলেন। রাজুর আরোগ্য কামনা করছে গোটা দেশ। কোনওরকমের সাড়া দিচ্ছেন  রাজু শ্রীবাস্তব ।   আপাতত বিপদমুক্ত না হলেও সামান্য উন্নতি হয়েছে রাজুর। এখন কেমন আছেন রাজু , তা জানতেই মুখিয়ে রয়েছেন সকলে। জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন  খারাপ সকল ভক্তদের। জিমে গিয়েই ঘটেছে এই ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। এইমস-এর চিকিৎসকরা তার ট্রিটমেন্ট চালিয়ে যাচ্ছে। অন্যদিকে অভিনেতার সুস্থতায় কোটি কোটি ভক্ত প্রার্থনা করছে। উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা এই রাজুর অসুস্থতার খবরে সকলেই যেন ভেঙে পড়েছেন। তিনি যেন খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেটাই কামনা করছেন অনুরাগীরা তথা টেলিভিশন তারকারা। তিনি এমন একজন মানুষ যেটা কষ্ট পেলে হাঁসাতে পারেন তেমনই আবার অনায়াসেই চোখের জল বার করে দিতে পারেন। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। এছাড়া স্টেজ শো-তেও দারুণ কমেডি করেন রাজু। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছন রাজু।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  অভিনেতার অসুস্থতার খবর শুনে সকলেই তার সুস্থতার কামনা করছেন।


 

Read more Articles on
Share this article
click me!