'রক্ষা বন্ধন' ছবির মুম্বই পর্বের শ্যুট ইতি, শেষ দিনে আবেগঘন অক্ষয়

বাঙালি শিল্পনির্দেশক সুমিত বসু 'রক্ষা বন্ধন' ছবির শিল্প নির্দেশনার দায়িত্বে আছেন। মুম্বইয়ের স্টুডিওতে সুমিত বসু তৈরি করেছিলেন দিল্লির চাঁদনি চক এর সেট। 

Asianet News Bangla | Published : Aug 3, 2021 1:09 PM IST

তপন বক্সি, মুম্বই- প্রযোজক, পরিচালক আনন্দ এল.রাই -এর 'রক্ষা বন্ধন' ছবির মুম্বইয়ের প্রথম শিডিউলের কাজ শেষ হল। আর তারপরেই এই ছবির প্রধান শিল্পী অক্ষয় কুমার কিছুটা নস্টালজিক ও কিছুটা আবেগতাড়িত হয়ে পড়লেন।

বাঙালি শিল্পনির্দেশক সুমিত বসু 'রক্ষা বন্ধন' ছবির শিল্প নির্দেশনার দায়িত্বে আছেন। মুম্বইয়ের স্টুডিওতে সুমিত বসু তৈরি করেছিলেন দিল্লির চাঁদনি চক এর সেট। সেই সেটের ভেতর দিয়ে হাঁটতে হাঁটতেই অক্ষয় কুমার নতুন করে আবিষ্কার করেছেন দিল্লির চাঁদনি চক-কে।

প্রথম শিডিউলের শুটিং র‍্যাপ আপের পর আক্কি জানিয়েছেন, 'যদিও এটা ছিল একটা মেক বিলিভ সেট। তবুও মনে হচ্ছে, গত এক মাসের ওপর  চাঁদনি চকের ভেতরে কাটানো সেই দিনগুলো  আমি এখনও প্রতিদিন মিস করছি...আপনি এই সেটকে এতটাই জীবন্ত করে তুলেছেন...আপনাকে কৃতজ্ঞতা জানাই @সুমিত বসু ৬২...আর আমার অসাধারণ সহ অভিনেত্রী @ভূমি পেডনেকর, আপনি আপনার অভূতপূর্ব প্রতিভা দিয়ে অভিনয়ের সঠিক ভারসাম্যকে যেভাবে রক্ষা করলেন, তার জন্য...আর @আনন্দ এল রাই স্যর...আপনার সম্পর্কে আর কি বলতে পারি তবু বলি জাদুকর এবং আজ যখন আমরা@#রক্ষা বন্ধন-এর  মুম্বই শিডিউল শেষ করলাম, আমার মনে হল, এই ছবির সেট থেকে আমি একজন উন্নত অভিনেতা হয়ে বেরিয়ে এলাম...।'

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

প্রযোজক পরিচালক আনন্দ এল রাই এর সঙ্গে 'আতরঙ্গি রে' নামে প্রথম ছবি শুটিং করার পরেই ২১ জুন মুম্বইয়ে একই প্রযোজক-পরিচালকের সঙ্গে অক্ষয় কুমারের  'রক্ষা বন্ধন' ছবির শুটিং শুরু হয়েছিল।

 

Share this article
click me!