ইডি-র দফতরে হাজির রকুলপ্রীত, ২০১৭-র মাদকচক্র ঘিরে জেরার মুখে অভিনেত্রী

বলিউডই কেবল নয়, দক্ষিণী ছবিতে এক কথায় বলতে গেলে চুটিয়ে অভিনয় করেছেন রাকুল প্রীত। আর সেখানেই ২০১৭ সালে মাদকচক্রের মাঝে নাম ওঠে তাঁর। 

Jayita Chandra | Published : Sep 3, 2021 6:40 AM IST

রকুলপ্রীত, ২০১৭ সালে খবরের শিরোনামে উঠে আসা মাদকচক্রে নাম জ়ড়িয়েছিল এই অভিনেত্রী। তবে সময়ের সঙ্গে সঙ্গে তা খানিক হলেও ফিকে হয়ে যায়। এরপর পুরোনো স্মৃতি উষ্কে সামনে আসে ২০২০ সাল। সুশান্ত সিং  রাজপুতের মৃত্যুর পরই ঝড় ওঠে বিটাউউনে। ভেতর থেকে একের পর এক সেলেবদের নাম উঠে আসে মাদক চক্র ঘিরে। রিয়া চক্রবর্তী মোট ২৫ জনের নাম দিয়েছিলেন নার্কোটিক্সকে। যার মধ্যে একটি নাম ছিল অভিনেত্রী রাকুলপ্রীতের। বলিউডই কেবল নয়, দক্ষিণী ছবিতে এক কথায় বলতে গেলে চুটিয়ে অভিনয় করেছেন রাকুল প্রীত। আর সেখানেই ২০১৭ সালে মাদকচক্রের মাঝে নাম ওঠে তাঁর। 

 

 

শুক্রবার সেই সংক্রান্ত জেরা ঘিরেই ইডির অফিসে ডেকে পাঠানো হয় রাকুলকে। হায়দ্রাবাদের দফতরে এদিন যথা সময় উপস্থিত হন অভিনেত্রী। এই মাদককাণ্ডডের ঘটনায় চোখ রেখে ইডির তরফ থেকে ১০ তেলেগু স্টারকে সমন পাঠানো হয়। যাঁদের নাম সম্ভাব্য জড়িয়ে থাকে  এলএসডি বা কড়া ডোজের মাদক পাচারের সঙ্গে। এই চক্রের খবর প্রথম ফাঁস হয় ২০১৭ সালের জুলাই মাসে। এর জেরে ২০জনকে গ্রেফতারও করা হয় হায়দ্রাবাদে। 

আরও পড়ুন- ময়নাতদন্তের রিপোর্ট আসার অপেক্ষা, রাত বাড়ার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাড়িতে সেলেব-মহলের উপচে পড়া ভিড়

আরও পড়ুন- সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত ও শ্রীদেবী, এই সব সেলেবদের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে

এদিন জিজ্ঞাসাবাদে তুলে ধরা হবে ২০১৫ থেকে ২০১৭ পর্যন্ত ব্যাঙ্কে টাকার লেনদেন, কাদের সঙ্গে যোগাযোগ ছিল, কোথা থেকে টাকা ব্যাঙ্ক খাতায় ঢুকেছে, এবং তার প্রমাণ কারণ। ইডি-র তরফ থেকে সূত্র মারফত খবর মেলে ১২ দক্ষিণী স্টারের আর্থিক লেনদেন বর্তমানে খতিয়ে দেখার কাজ চলছে। বর্তমানে রকুলের ইডির দফতরে প্রবেশের ভিডিও ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। আবারও বিতর্কের মুখে সিনে দুনিয়া। 

    

Share this article
click me!