নববধূকে মোটেই একা ছাড়া যাবে না, সেই জন্যই কী আলিয়ার শুটিং সেটে যাবেন রনবীর?

আগামী মাসে সাত থেকে দশ দিনের সুইজারল্যান্ড ট্রিপে যাচ্ছেন বলিডিভা আলিয়া ভাট। তার আগেই সাত পাকে বাঁধা  পরার প্রবল সম্ভবনা রয়েছে এই প্রেমিক যুগলের। বিয়ের পর কী নতুন বৌকে আর একা ছাড়া যায়....নববধূর সঙ্গে  সময় কাটানোর জন্যই হয়তো আলিয়ার সঙ্গে সুইজারল্যান্ড পাড়ি দেবেন জুনিয়র কাপুর। বলা যেতেই পারে, সুইজারল্যান্ডে একদিকে আলিয়ার শুটিংও হবে, অন্যদিকে নিউলি ম্যারেড কপলের একটা সুন্দর হলি ডে ট্রিপও হয়ে যাবে।

Kasturi Kundu | Published : Apr 6, 2022 5:27 AM IST

রনবীর-আলিয়ার বিয়ের শুভক্ষণের বাকি আর কয়েকদিন। তারপরই চার হাত এক করে জীবনের  নতুন জার্নি শুরু করবে বলিউডের এই চর্চিত কপল। তারপরই কী তাঁরা উড়ে যাবেন সুইজারল্যান্ডে...বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। তবে সুইজারল্যান্ড শুনেই যেন আবার ভাববেন না, এই তারকাযুগল তাঁদের হানিমুন ডেস্টিনেশনের জন্য সুইজারল্যান্ডকে বেছে নিয়েছেন। আসলে একটি ছবির শুটিং-এর জন্য সুইজারল্যান্ড যাবেন রনবীরর হবু ঘরণী। আর তাঁকেই সঙ্গ দিতে নাকি পিছু পিছু যাবেন রনবীর কাপুর। বলি ইন্ডাাস্ট্রি সুত্রের খবর, আগামী মাসে সাত থেকে দশ দিনের সুইজারল্যান্ড ট্রিপে যাচ্ছেন বলিডিভা আলিয়া ভাট। তার আগেই সাত পাকে বাঁধা  পরার প্রবল সম্ভবনা রয়েছে এই প্রেমিক যুগলের। বিয়ের পর কী নতুন বৌকে আর একা ছাড়া যায়....নববধূর সঙ্গে  সময় কাটানোর জন্যই হয়তো আলিয়ার সঙ্গে সুইজারল্যান্ড পাড়ি দেবেন জুনিয়র কাপুর। বলা যেতেই পারে, সুইজারল্যান্ডে একদিকে আলিয়ার শুটিংও হবে, অন্যদিকে নিউলি ম্যারেড কপলের একটা সুন্দর হলি ডে ট্রিপও হয়ে যাবে। 

এবার জেনে নেওয়া যাক কোন ছবির শুটিং-র জন্য আলিয়া সুইজাারল্যান্ড পাড়ি দেবেন। আসলে করণ জোহরের আগামী ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনিতে অভিনয় করবেন রনবীরের হবু ঘরণী। চলতি বছরের ফেব্রুয়ার মাসেই আলিয়ার নতুন ছবিরশুটিং লোকেশন যে সুইজারল্যান্ড হতে চলেছে সেই খবর প্রকাশ্যে এসেছিল। গোটা সিন্মার শুটিং-এর জন্য সুইজারল্যান্ড উড়ে যাবন না আলিয়া। করন জোহর পরিচালিত ও আলিয়া ভাট অভিনীত আগামী ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনি ছবির একটি বিশেষ গানের শুটিং হবে সুইজারল্যান্ডের সুন্দর পরিবেশে। রবীর সিং আর আলিয়া ভাট দুজনকেই এই গানে অভিনয় করতে দেখা যাবে। আগামী মে বা জুন মাসে হবে এই গানের দৃশ্যের শুটিং। এক সপ্তাহ ধরে চলবে রকি অউর রানি কি প্রেম কাহিনির গানের দৃশ্যের শুটিং। 

আরও পড়ুন-শিশুশিল্পী থেকে রুপোলি পর্দার গাঙ্গুবাঈ হয়ে বলিপাড়ার সেরা অভিনেত্রী আলিয়া, রইল সেরা ছবির তালিকা

আরও পড়ুন-সাময়িক স্বস্তি পেলেন ভাইজান , মারধর -ছিনতাই করে সাংবাদিকের উপর কেন চড়াও হয়েছিলেন সলমন

আরও পড়ুন-বাবার জন্য ছাড়তে হয়েছিল কলেজ-জুটত না খাবার, এ কী বললেন অভিষেক বচ্চন

করন জোহরের কিন্তু তাঁর আগামী ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনি -র এই গানের দৃশ্যের শুটিং-এর জন্য সুইজারল্যান্ড ফারর্সট চয়েজ বা প্রথম পছন্দ ছিল না। রাশিয়ার বিভিন্ন জায়গায় এই গানের দৃশ্যের শুটিং করার পরিকল্পনা করেছিলেন পরিচালক-প্রযোজক করন জোহর। কিন্তু রুশ-ইউক্রেন যুদ্ধের জেরে সিদ্ধান্তে পরিবর্তন আনার প্রয়োজন হয়। তারপরই নেক্সট ডেস্টিনেশন বা পরবর্তী জায়গাা হিসাবে সুইজারল্যান্ডকে বেছে নেন তিনি। করন জোহরের আগামী ছবিতে রনবীর সিং-আলিয়া ভাট ছাড়াও থাকছেন বলিউডের বর্ষীয়ান স্টার ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবনা আজমি। দিল্লি নিবাসী বাঙালি মেয়ে আর উত্তর ভারতীয় ছেলের মধ্যে তৈরি হওয়া প্রেম কাহিনি অবলম্বনে এগোবে রকি অউর রানি কি প্রেম কাহিনি। 

Read more Articles on
Share this article
click me!