'গোল্ড ডিগার থেকে যৌনকর্মীর তকমা জুটেছিল রিয়ার', ধর্ষণ ও খুনের হুমকি পেতেই সাইবার ক্রাইমের দ্বারস্থ অভিনেত্

  • নিজের বিরুদ্ধে ওঠা একের পর এক অভিযোগে ক্ষোভ উগরে দিলেন রিয়া
  • তিনি যদি নিজে আত্মহত্যা না করেন তাহলে লোক পাঠিয়ে তাকে খুন করা হবে
  • হুমকি পোস্ট নিজের সোশ্যালে পোস্ট করে সাইবার ক্রাইমের সাহায্য চাইলেন অভিনেত্রী
  •  সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল রিয়াকে

Riya Das | Published : Jul 16, 2020 9:47 AM IST

সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। অভিনেতার মৃত্যুর ৩০ দিনের মাথাতে  রিয়ার নয়া চমকে সকলেই যেন চমকে গিয়েছেন  । নিজের সোশ্যাল মিডিয়ার হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্তের সঙ্গে ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন। ইনস্টাগ্রামে  নিজেদের দুটি ছবি শেয়ার করে সুদীর্ঘ পোস্টও করেছিলেন রিয়া। এককথায় বলতে গেলে খোলা চিঠিতে নিজের ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেত্রী। এবার আর ভালবাসা নয়, বরং নিজের বিরুদ্ধে ওঠা একের পর এক অভিযোগে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী।

আরও পড়ুন-সমপ্রেম থেকে সাহসী চুম্বনে ভাইরাল নায়িকা , শুরুতেই ছক্কা হাঁকালেন সোশ্যাল মিডিয়ায়...

সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগে বিদ্ধ রিয়া। তারপর থেকে নেতিবাচক কথাতে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে  রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ। এরপর থেকেই হুমকি পেতে থাকেন রিয়া।  তিনি যদি নিজে আত্মহত্যা না করেন তাহলে লোক পাঠিয়ে তাকে খুন করা হবে, শুধু তাই নয়, ধর্ষণের হুমকিও বাড়তে থাকে।  এবার সেই হুমকি পোস্ট নিজের সোশ্যালে পোস্ট করে সাইবার ক্রাইমের সাহায্য চাইলেন অভিনেত্রী রিয়া। দেখে নিন পোস্টটি,

 

 

আরও পড়ুন-পাকস্থলির স্ক্যান্সারে আক্রান্ত শাহিদ কাপুর, খবর শুনে কি প্রতিক্রিয়া জানিয়েছিলেন অভিনেতা...

যদিও এতদিন এইসব নিয়ে স্পিকটি নট ছিলেন অভিনেত্রী। তবে আর নয়, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, 'আমাকে গোল্ড ডিগার, যৌনকর্মী বলার পরও আমি চুপ ছিলাম। কিন্তু আর নয়, সোশ্যাল মিডিয়ায় যেভাবে ধর্ষণ ও মৃত্য হুমকি পাচ্ছে তাতে আর সহ্য করতে পারছি না। যেটা আমাকে লেখা হচ্ছে এটা কত বড় অপরাধ সেটা কি জানেন, পুলিশের কাছে অনুরোধ এর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক। পুরোপুরি বন্ধ করা হোক এই নোংরামি।'সুশান্তের মৃত্যু রহস্যের তদন্তে পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল রিয়াকে। ঘন্টার পর ঘন্টা চলেছিল পুলিশি জেরা। 

Share this article
click me!