ফারহান-শিবানীর বিয়ের অদেখা ছবি পোস্ট, ভালাবাসাকে ছোঁয়াছে কেন বললেন রিয়া

ফারহান শিবানীর বিবাহের অনুষ্ঠানে সর্বক্ষণই দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে ( Rhea Chakraborty) । দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী, তা কারোরই অজানা নয়। শিবানী দান্ডেকরের বিয়ের প্রতিটা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফারহান ও শিবানীর বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করলেন রিয়া চক্রবর্তী। গত ১৯ ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ের পর্ব সারেন ফারহান-শিবানী  (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । বিয়ের প্রতিটা অনুষ্ঠানে দেখা গেছে রিয়া চক্রবর্তী। সুশান্ত বিতর্কে ঝেরে ফেলে যে একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন তা পুরোপুরি স্পষ্ট। বিয়ের প্রতিটা মুহূর্তকে চুটিয়ে এনজয় করেছেন রিয়া। অতীত ভুলে নিজেকে সামলে নিয়েছেন অভিনেত্রী।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফারহান ও শিবানীর বিয়ের কিছু অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া,তার সঙ্গে মিস্টার ও মিসেস আখতারের জন্য বিশেষ বার্তা ও দিয়েছেন রিয়া। 

Riya Das | Published : Feb 28, 2022 11:25 AM IST / Updated: Feb 28 2022, 06:04 PM IST

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) । এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। ফারহান শিবানীর বিবাহের অনুষ্ঠানে সর্বক্ষণই দেখা গিয়েছে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। দান্ডেকর সিস্টার্সদের খুবই ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী, তা কারোরই অজানা নয়। শিবানী দান্ডেকরের বিয়ের প্রতিটা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফারহান ও শিবানীর বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করলেন রিয়া চক্রবর্তী। গত ১৯ ফেব্রুয়ারি জাভেদ আখতারের খান্ডালার বাড়িতে অভিনব বিয়ের পর্ব সারেন ফারহান-শিবানী। বিয়ের প্রতিটা অনুষ্ঠানে দেখা গেছে রিয়া চক্রবর্তী।

সুশান্ত বিতর্কে ঝেরে ফেলে যে একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন তা পুরোপুরি স্পষ্ট। বিয়ের প্রতিটা মুহূর্তকে চুটিয়ে এনজয় করেছেন রিয়া ( Rhea Chakraborty) । অতীত ভুলে নিজেকে সামলে নিয়েছেন অভিনেত্রী।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ফারহান ও শিবানীর (Farhan Akhtar and Shibani Dandekar Wedding) বিয়ের কিছু অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া,তার সঙ্গে মিস্টার ও মিসেস আখতারের জন্য বিশেষ বার্তা ও দিয়েছেন রিয়া। 

 

 

ছবির ক্য়াপশনে রিয়া ( Rhea Chakraborty)  লিখেছেন, ভালবাসা ছোঁয়াছে। তোমাদের স্পেশ্যাল  দিনটায় এত ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। এই পৃথিবীর সবচেয়ে সুন্দর কনে শিবানী দান্ডেকর। তোর প্রতি আমার এই ভালবাসা অগাধ। এখানেই থামেননি,জিজু ফারহানের উদ্দেশ্যে রিয়া লেখেন, শিবানী এখন থেকে তোমার সমস্যা। অনেক শুভেচ্ছা, অনেক ভালবাসা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

আরও পড়ুন-মাত্র ১৮ বছরেই স্তন ইমপ্ল্যান্টস করার পরামর্শ, অষ্টাদশী দীপিকার গোপন সিক্রেট জানলে চমকে যাবেন

আরও পড়ুন-সেক্সি ফিগারকে হার মানাচ্ছে বিগ সাইজ 'নিতম্ব', ট্রোলারদের একহাত নিলেন 'জার্সি' নায়িকা ম্রুনাল ঠাকুর

আরও পড়ুন-নিক-প্রিয়ঙ্কার মেয়ের নাম কী রাখল জানেন, প্রথমবার মুখ খুললেন দিদা মধু চোপড়া

 

অবশেষে চারহাত এক হল। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)।  বলিপাড়ায় ফারহান আখতারের বিয়ের রেশ এখনও তুঙ্গে। গত শনিবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাভেদ আখতার পুত্র তথা বলিউডের স্বনামধন্য অভিনেতা ফারহান আখতার  (Farhan Akhtar) । চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল তাদের সম্পর্ক।   দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে বিবাহের অনুষ্ঠান।  গত সোমবার রাতেই মুম্বইয়ের বাড়িতে ডিনার পার্টির আয়োজন করেছিলেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর। নবদম্পতির ওয়েডিং পার্টিতে হাজির ছিলেন বলিউডের একগুচ্ছ তারকা। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ পুত্র ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান আখতার। বিচ্ছেদের পরই আমেরিকান-ভারতীয় মডেল সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান । ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর । দীর্ঘ কয়েক বছর ধরেই তার লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। দীর্ঘদিন সহবাসের পর এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে  নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন বলিউডের এই হট হ্যাপেনিং কাপল।

Share this article
click me!