শীঘ্রই ওটিটি-তে মুক্তি পাবে RRR, উপভোগ করুন তেলেগু স্বাধীনতা সংগ্রামীর কাহিনি

এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর মুক্তি পেয়েছে ২৪ মার্চ। তারপর থেকেই খবরে এই ছবি। ছবির একটি গান পার্টি থেকে গেট টুগেদার সর্বত্র বেজে চলেছে। ছবির গানও প্রশংসিত হয়েছে সকলের মুখে। এবার বক্স অফিসের সাফল্যের পর ওটিটি-তে আসছে ট্রিপল আর। সদ্য প্রকাশ্যে এসেছে এমন খবর। 

Sayanita Chakraborty | Published : May 14, 2022 5:04 AM IST / Updated: May 14 2022, 10:48 AM IST

বক্স অফিসে জমিয়ে ব্যবসা করার পর এবার ওটিটি-তে আসছে ট্রিপল আর। এসএস রাজামৌলি পরিচালিত আরআরআর মুক্তি পেয়েছে ২৪ মার্চ। তারপর থেকেই খবরে এই ছবি। ছবির একটি গান পার্টি থেকে গেট টুগেদার সর্বত্র বেজে চলেছে। ছবির গানও প্রশংসিত হয়েছে সকলের মুখে। এবার বক্স অফিসের সাফল্যের পর ওটিটি-তে আসছে ট্রিপল আর। সদ্য প্রকাশ্যে এসেছে এমন খবর। 


জি৫ তেলেগু টুইট করেছে, সকলেই যে বহু প্রতীক্ষিত নিশ্চিতকরণের জন্য অপেক্ষা করছেন। ২০ মে ওয়ার্ল্ড ডিজিটালে মুক্তি পেতে চলেছে ছবিটি। করোনার সময় থেকে ওটিটি-র ওপর মানুষের ভরসা বেড়ে চলেছে। পরের পর ছবি মুক্তি পাচ্ছে ওটিটি-তে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নতুন নতুন ধরনের গল্প নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ। সঙ্গে বিগ বাজেটের ছবিও মুক্তি পেয়েছে ওটিটি-তে। কিন্তু, এখন করোনা প্রকোপ আগের থেকে অনেক কম। সে কারণে খুলেছে প্রেক্ষাগৃহ। দর্শক হল মুখী হওয়ায় প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবি। কিন্তু, এবার প্রেক্ষাগৃহে সাফল্যের পর ওটিটি-তে ব্যবসা করতে আসছে আরআরআর। 


ছবিটি তেলেগু, তামিল, মালায়ালম ও কন্নড় ভাষাতে দেখা যাবে। এছাড়া হিন্দি সংস্করণ তো আছেই। এই ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন অজয় দেবগণ, সামুথিরাকানি, অলিভিয়া মরিস, শ্রিয়া শরণ ও অন্যান্যরা। ছবিতে সকলের অভিনয়ই প্রশংসা কুড়িয়েছে বক্স অফিসে। 


মুক্তির পর থেকেই ঝড় তুলেছে বক্স অফিসে। চারটি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। ১১৩৩ কোটির ব্যবসা করেছে ছবিটি। বিশ্ব জুড়ে আয় করেছেন ১১৩৩ কোটি। সারা বিশ্ব জুড়ে ছূির কালেকশন ছিল ২২৩ কোটি ভারতীয় মুদ্রা। তিনদিনেই ৫০০ কোটি আয় করেছিল। এন্ট্রি নিয়েছিল ১০০০ কোটির বক্স অফিস। তামিল, তেলেগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে ছবিটি। তবে, হিন্দি নয় আপাতত তেলেগু ভাষাতেই মুক্তি পাবে ছবিটি। 
২০ মে থেকে জি৫-এ দেখতে পারেন ট্রিপল আর। তেলেগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবন নিয়ে তৈরি এই ছবি। ছবির গল্প থেকে গান সর্বত্র রয়েছে চমক। আরআরআর ছবির শ্যুটিং শেষ হয়েছিল অনেক আগেই। তবে, করোনা অতিমারির জন্য ছবি মুক্তি পিছিয়ে গিয়েছিল। শেষে ২৫  মার্চ ২০২২ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। তারপর থেকেই সকলের নজরে আরআরআর। যুদ্ধক্ষেত্রে রোমাঞ্চ এবার ঘরে বসেই উপভোগ করতে পারবেন।  

Share this article
click me!