Salman Khan Song Teaser Out: ভক্তদের চমকে দিয়ে ভাইজানের উপহার, প্রকাশ্যে 'Dance With Me' টিজার

সোশ্যাল মিডিয়ায় ভাইজানের উপহার, রাত পোহালেই মিলবে চমক, তারই আগে ঝলকেই মুগ্ধ ভক্তমহল। 

Jayita Chandra | Published : Jan 28, 2022 8:09 AM IST

বলিউড ভাইজান (Salman Khan) বলে কথা, তাঁর প্রতিটা পক্ষেপেই ভক্তদের নজর আটকে। সলমন খান মানেই বক্স অফিস হিট (Box office Hit) , ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। তবে গত দুই বছরে সেই সমীকরণে ইতি টেনে দিয়ে গিয়েছে করোনা (COVID 19) । নেই বড় ছবির মুক্তি, নেই ঈদ বা দিওয়ালির সেলিব্রেশন। তারই মাঝে বিগ বসের (Bigg Boss) মধ্যে দিয়ে ভাইজানের (salman Khan)  সঙ্গে নিত্য দেখা হওয়াটাই যেন বড় প্রাপ্তী। অন্যদিকে ওটিটি-তে একটি ও বড় স্ক্রিনে একটি ছবি মুক্তি পেয়েছে। কিন্তু যার দাপট বক্স অফিসে বিন্দু মাত্র পরিলক্ষিত হয়নি। সলমন খান মানেই এক কথায় বলতে গেলে সকলের মনে ঝড় তোলা এক চরম হিটের সংকেট। এবারও তার ব্যতিক্রম হল না। আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উপহার দিয়ে বসলেন তিনি। 

ভাইজানের কণ্ঠস্বর শোনা গিয়েছিল আগেই। ফলে তার সঙ্গে পরিচিত সকলে। গানের দুনিয়ায় ইতিমধ্যে বেশ কয়েকি সংযোজন রয়েছে সলমনের । এরপরই নিয়ে হাজির হলেন তাঁর আগামী গানের টিজার ( Dance With Me Teaser) । শুক্রবার নেট দুনিয়ায় যা মুক্তি পেতেই হয়ে উঠল ভাইরাল। নাম ডান্স উইফ মি, এর টিজারেই চেনা লুকে ধরা দিলেন তিনি, হাতে পরিচিত সকলের প্রিয় ভাইজানের ব্রেসলেট। সঙ্গে সোয়াগ, এভাবে পরতে-পরতে সলমনের দাপটে ভরিয়ে তোলা টিজারেই বর্তমানে কাঁছে নেট দুনিয়া। করাত পোহালেই মুক্তি পাবে এই গান। শনিবারের অপেক্ষায় এখন প্রহর গুণছে ভক্তমহল। 

 

আরও পড়ুন- Sandhya Mukhopadhyay Health Update : অ্যাপোলোতে ভর্তি সন্ধ্যা মুখোপাধ্যায়, এখন কেমন আছেন

আরও পড়ুন- গায়ক অরিজিৎ-কে তো সকলেই চেনেন, তবলাবাদক অরিজিৎ- এর এমন রূপ কজন দেখেছেন

আরও পড়ুন- এবার কি সবার সামনে রিনির মুখোশ টেনে খুলতে পারবে উর্মি, নাকি হারবে আবার

সাজিদ খানের কম্পোজিশনে তৈরি এই ট্র্যাক এখন ট্রেন্ড, এক ঝলকেই সলমনের দাপট নেট পাড়ায়। কয়েকদিন আগেই পাঞ্জাবী স্টাইলে মুক্তি পেয়েছিল তাঁর গান, এবার টোটাল সোয়াগে অন্য ধাঁচের সলমন, গানের বিটেই মুগ্ধ সকলে। ভরে উঠল কমেন্ট বক্স, লাইকের বন্যায় ভাসছে গানের টিজার। বর্তমানে একাধিক ছবি রয়েছে সলমন খানের পাইপলাইনে। বিস বসের কাজ শেষ হতেই তিনি ফিরবেন শ্যুটিং সেটে। ২০২২-এ বক্স অফিসে বড় ছবি উপহার দেওয়ার লক্ষ্যে ভাইজান, এখন দেখার করোনার পরবর্তীতে বক্স অফিসকে ছন্দে ফেরাতে কতটা সক্ষম হয় সলমন খান। শেষ হিট হওয়া ছবির তালিকায় রয়েছে ভারত। ক্যাটরিনার সঙ্গে আবারও তাঁকে দেখা যাবে টাইগার থ্রি ছবিতে। বিয়ের পরই শ্যুটিং সেটে ফিরলেন ক্যাট। তারই আগে নতুন গানে ভাসার পালা ভাইজান ভক্তদের। 

Read more Articles on
Share this article
click me!