'বিজয় দেবেরাকোন্ডা'-কে ডেট করতে চান সারা, করণ জোহরের শোএ প্রেম-বিচ্ছেদ নিয়ে অকপটে জাহ্নবী- সারা!

কফি উইথ করণ, নতুন সিজনটি, ৭ জুলাই ডিজনি+ হটস্টারে ইতিমধ্যেই স্ট্রিমিং শুরু হয়ে গেছে। প্রথম এপিসোডটি দারুন চমক দিয়ে শুরু হয় রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে,দ্বিতীয় এপিসোডের প্রোমো-তে  হাতে হাত রেখে আসতে দেখা গেল জাহ্নবী কপূর ও সারা আলী খান-কে। শোনা যায় বাস্তব জীবনেও যথেষ্ট ঘনিষ্ট বন্ধু তাঁরা। ইতিমধ্যেই দারুন উত্তেজনা সৃষ্টি হয়েছে জাহ্নবী ও সারার এপিসোডটি ঘিরে।
 

Abhinandita Deb | Published : Jul 12, 2022 11:48 AM IST / Updated: Jul 12 2022, 05:26 PM IST

যখন রিয়্যালিটি-শো বা চ্যাট-শো-এর প্রসঙ্গ আসে, তখন তো 'কফি উইথ করণ'-এর নাম আসবেই। সেলেব্রিটিদের কাজ থেকে আরম্ভ করে তাঁদের ব্যক্তিগত জীবনের, রিলেশনশিপ, ব্রেকআপ ও যৌনতা কোনো টপিক ই বাদ যায়না এই শো তে। ভারতীয় টেলিভিশনে সবচেয়ে বিতর্ক সৃষ্টিকারী একটি চ্যাট-শো। আবারও দর্শকদের বিপুল চাহিদায় নতুন সিজন নিয়ে ফিরে এসেছেন করণ জোহর। দেখা যাচ্ছে আগের ট্রেন্ড বজায় রেখেই এই সিজনও জমে গেছে।

 নতুন সিজনটি, ৭ জুলাই ডিজনি+ হটস্টারে ইতিমধ্যেই স্ট্রিমিং শুরু হয়ে গেছে। প্রথম এপিসোডেই দারুন চমক দিয়ে শুরু হয় রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে,।রণবীর সিং এবং আলিয়ার পর এবার 'কফি উইথ করণ সিজন ৭ '-শোতে করণ জোহরের পরবর্তী অতিথিরা হলেন দুই তরুণ বলিউড সুন্দরী, সারা আলি খান এবং জাহ্নবী কাপুর। সারা এবং জাহ্নবী তাদের কফি ৬ সিজনে এসেছিলেন তবে একসঙ্গে নয়। সারা তাঁর বাবা সাইফ আলি খানের সঙ্গে শোতে এসেছিলেন এবং জাহ্নবী অর্জুন কাপুরের সঙ্গে ছিলেন। যদিও জাহ্নবী এবং অর্জুনের পর্বটি শালীন ছিল, সারা এবং সাইফের এপিসোডটি সেই সময়ে শিরোনামে পরিণত হয়েছিল। জাহ্নবী ও সারার এপিসোডের প্রমোটি  নিজে শেয়ার করেছেন করণ তাঁর টুইটারে। 

আমরা নিশ্চিত যে সকলের মনে আছে যে সারা আলি খান বলেছিলেন যে তিনি কার্তিক আরিয়ানকে ডেট করতে চান, এবং সাইফ উত্তর দিয়েছিলেন যদি ভুল ভুলাইয়া ২ অভিনেতার কাছে টাকা থাকে তবে তিনি তাঁর মেয়ের সঙ্গে ডেট করলে কিছু মনে করবেন না। কয়েক দিন আগে, করণ পরে নিশ্চিত করেছেন যে পরে সারা এবং কার্তিক আসলে একে অপরকে ডেট করেছেন।

এখন, একটি নতুন প্রোমো কফি উইথ করণ ৭ প্রকাশ করা হয়েছে যেখানে জাহ্নবী এবং সারা রয়েছে৷ প্রোমোতে, করণ সারাকে এমন একটি ছেলের নাম বলতে বলেন যাকে তিনি ডেট করতে চান। ঠিক আছে, প্রথমে সারা বলেন 'না না না না', কিন্তু পরে তিনি উত্তর দেন, 'বিজয় দেবেরকোন্ডা।' তারপরে করণ জাহ্নবী কাপুরকে বলেন যে তিনি তাঁকে বিজয়ের সঙ্গে দেখেছেন এবং সারা তাঁকে জিজ্ঞেস করে, 'তুমিও কি বিজয়কে পছন্দ করো?'

 

 পরে, প্রোমোতে, করণ সারাকে জিজ্ঞাসা করেন, 'একটি কারণ আপনার প্রাক্তন কেন আপনার প্রাক্তন?' সারা মজার ছলে উত্তর দেয়, 'কারণ সে সবার প্রাক্তন' তিনি উভয় অভিনেত্রীর সঙ্গে একটি খেলাও খেলেন যাতে তাঁদের নিজ নিজ মায়ের সিনেমার নাম বলতে হয় এবং প্রোমো দেখে মনে হচ্ছে জাহ্নবী গেমটি হেরে যায়। প্রোমো শেয়ার করার সময়, করণ টুইট করেছেন, 'আমার দুটি প্রিয় মেয়ে, তাঁদের আনফিল্টার্ড, সেরা! স্ট্রিমিং-এর ২য় পর্বের জন্য প্রস্তুত হন! #হটস্টার স্পেশাল #কফি উইথ করণ এস সেভেন, ১৪ জুলাই থেকে ডিজনি+ হটস্টারে।

আরও পড়ুন,আচমকাই শৈশবের স্কুলে হাজির অরিজিৎ সিং, শিক্ষিকার পায়ের কাছে বসে শৈশবে ফিরে গেলেন গায়ক!


আরও পড়ুন,জানেন কি? একে অপরের 'হরি-হর আত্মা' এই বলিউড সেলেবরা!

Read more Articles on
Share this article
click me!