লকডাউনে সারার বিশেষ ইদি, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

  • সারা আলি খানের ইদের শুভেচ্ছা
  • ভক্তদের জন্য সেরা উপহার নিয়ে নেটদুনিয়ায় হাজির নবাব-কন্যা
  • ছোটবেলার ছবি পোস্ট করে তাক লাগালেন অভিনেত্রী
  • ছোট্ট সারা এবং এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই

Adrika Das | Published : May 25, 2020 3:52 PM IST

লকডাউনে পালন হচ্ছে ইদ। এমন উৎসবের দিনেও বাড়ি থেকে বেরনো বারণ, বাড়িতে লোকজন ডেকে আনন্দ আহ্লাদ করাও বারণ। তাই লকডাউনে বিশেষভাবে ইদ উৎযাপিত করার কিছু নেই। তবুও বলিউডের তারকারা নিজেদের ভক্তদের জন্য বিশেষ কিছু পোস্ট করে তাদের ইদি দেওয়ার চেষ্টা করে চলেছেন। ইদে যেখানে প্রতিবছর সলমন খানে ছবি মাস্ট, সেটাই হয়ে ওঠে সলমন ভক্তদের ইদি, সেখানে এ বছর কোনও ছবি নেই। রাধে ছবি মুক্তি পাওয়ার কথা ছিল এই দিনে। তা পিছিয়ে গিয়েছে করনোর প্রকোপে।

সলমন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে ইদের শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর মতই নবাব-কন্যা সারা আলি খানও নেটদুনিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। তবে খানিক অভিনব কায়দায়। ছোটবেলার ছবির পাশে এখনকার ছবি কোলাজ করে আপলোড করেছেন সারা। যেখানে ছোট্ট সারাকে একদিকে দেখা যাচ্ছে ইদের দিনে গোলাপি রঙের ওরনা মাথায় বেঁধেছেন। অন্যদিকে আজকের দিনের ছবি। কালো ওরনা মাথায় জড়িয়ে। 

 

 

তখনকার সারা বা এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই। সে কথাই সকলে বলে চলেছে কমেন্ট সেকশনে। ছোটবেলায় সারার মধ্যে যে মিষ্টতা ছিল এখনও তেমনটাই রয়েছে। লকডাউনে ভক্তদের বিনোদন জোগাতে কি না কি করছেন তারকারা। ইদের দিনে বিশেষ পোস্ট হোক বা টিকটক ভিডিওয়ে সকলকে হাসানো, সারার কাছে লকডাউন এন্টারটেনমেন্টের খামতি নেই। মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিমের সঙ্গে প্রায়সই মজাদার ভিডিও পোস্ট করে দর্শকের মনোরঞ্জন করে চলেছেন। 

Share this article
click me!