দুঃসংবাদ, প্রিয়জনকে হারালেন শাহরুখ, কাছের মানুষকে চিরবিদায় জানিয়ে শোকপ্রকাশ কিং খানের

  • খুব ছোট বয়সেই নিজের বাবা-মাকে হারিয়েছেন শাহরুখ খান
  • কাছের মানুষের চলে যাওয়াটা কতটা যন্ত্রণার তা ভালমতোই জানেন বাদশা
  • এবার নিজের কাছের মানুষকে হারালেন বলিউডের কিং খান
  • বন্ধুর মায়ের মৃত্যুর খবর পেয়েই টুইটারে শোকপ্রকাশ বাদশার

Asianet News Bangla | Published : Apr 10, 2021 3:59 AM IST

বলিউডের বাদশা শাহরুখ খান খুব ছোট বয়সেই নিজের বাবা-মাকে হারিয়েছেন। তাই সবচেয়ে কাছের মানুষের চলে যাওয়াটা কতটা যন্ত্রণার তা খুব ভালমতোই জানেন বাদশা। এবার নিজের কাছের মানুষকে হারালেন বলিউডের কিং খান। সম্প্রতি ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিক ফারিদ জাকারিয়া মা-কে হারিয়েছে, সেই বন্ধুর মায়ের মৃত্যুর খবর পেতেই তাকে চিরবিদায় জানিয়ে শোকপ্রকাশ করেন শাহরুখ খান।

আরও পড়ুন-জানেন কি, এই ছোট্ট কারণেই বলি ডিভাদের থেকে আজও পিছিয়ে ঐশ্বর্য, আক্ষেপ রাই সুন্দরীর...

সম্প্রতি সাংবাদিক ফারিদ জাকারিয়া টুইটারে মায়ের মৃত্যুসংবাদ জানিয়েছিলেন। সেই টুইটেই রি-টুইট করে শোকপ্রকাশ করেছেন শাহরুখ। শাহরুখ টুইটে জানিয়েছেন, 'আপনার প্রতি এবং পরিবারের প্রতি আমার সমবেদনা। তার আত্মার শান্তি কামনা করি। এবং সবকিছু  মোকাবিলার করার জন্য ঈশ্বর যেন সমস্ত শক্তি দেন আপনাকে'। ৮৫ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সাংবাদিক ফারিদ জাকারিয়ার মা। 

 

 

২০১৮ সালের পর বড়পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খান শাহরুখ খানকে। সময় যত এগিয়েছে ততই বেড়েছে উন্মাদনার পারদ। বলিউড অভিনেতা শাহরুখ খানকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। অবশেষে নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। প্রথমত দীর্ঘদিন বাদে রূপোলি পর্দায় ফেরা। দ্বিতীয়ত নায়ক হিসেবে শাহরুখ খানই ছবি ইউএসপি নয়, রয়েছে অন্য সমীকরণও। এই ছবি দিয়েই ফের যশ রাজ ব্যানারের সঙ্গে কাজ করছেন শাহরুখ। একসময়ে যশ রাজ ব্যানারেই একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন কিং খান। যার ফলেই উত্তেজনা তুঙ্গে। এখানেই শেষ নয়, ছবির নায়িকাকে নিয়েও উত্তেজনা তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘদিন বাদে পর্দা  শেয়ার করছেন বাদশা। এছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে।


অ্যাকশন-প্যাকড এই ছবিতে রয়েছে পরতে পরতে টুইস্ট। মুম্বই ছাড়া বিদেশের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে বলে জানা গেছে। ছবির বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটিংও হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। শাহরুখ খান-দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম খুব শীঘ্রই ছবির শুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাবেন। প্রায় একমাসের লম্বা শিডিউল রয়েছে পাঠান-এর। ছবিতে মিউজিক কম্পোজ করছেন বিশাল-শেখর। ছবিতে যেন কোটির খেলা লেগেছে। পাঠান- ছবির জন্য সকলেই দর হাঁকিয়েছেন। ছবির জন্য দীপিকা পাড়ুকোন পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি, এবং জন নিচ্ছেন ২০ কোটি কিন্তু শাহরুখের পারিশ্রমিক প্রকাশ্যেই আসতেই চোখ কপালে নেটিজেনদের। সবচেয়ে বেশি পারিশ্রমিকের তালিকায় বরাবরই শুরুর দিকে থাকেন বলিউডের কিং খান।  সলমন খান, অক্ষয় কুমারের মতোন তাবড় তাবড় অভিনেতাদের পিছনে ফেলে প্রথম স্থানে রয়েছেন শাহরুখ খান। ১০০ কোটি ছাড়িয়ে গিয়েছে শাহরুখের পারিশ্রমিক। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন শাহরুখ খান। নিজের ইনস্টাগ্রামে ১ মার্চ নতুন ছবি ডার্লিংস-এর নামও ঘোষণা করেন শাহরুখ।  ছবিতে আলিয়া ভাট অভিনয় করছেন। পাশাপাশি এই ছবিতেই সহ প্রযোজক হিসেবেও নাম লিখিয়েছেন আলিয়া ভাট।

Share this article
click me!