'পাঠান'-এর সঙ্গে আলাপ হবে শীঘ্রই, ৪ বছর পর প্রথম ঝলকেই বাজিমাত কিং খান শাহরুখের

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি পাঠানের প্রথম ঝলক পোস্টার (Pathan) নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শাহরুখ খান। লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখার জন্য উত্তেজনার পারদ তুঙ্গে থাকলেও তিনি যে এত সহজে ধরা দেবেন না তা টিজারেই স্পষ্ট। এখনও পর্যন্ত গুপ্তচরের ভূমিকায় অবর্তীণ হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।  প্রথম টিজার পোস্ট করে শাহরুখ (Shah Rukh Khan ) লিখলেন, জানি অনেকটা দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল এখন। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনাদের সঙ্গে। এর পাশাপাশি তিনি আরও জানান, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানের প্রথম ঝলকেই তাকে দেখার জন্য উত্তেজনা তুঙ্গে।

 

Riya Das | Published : Mar 3, 2022 3:42 AM IST / Updated: Mar 03 2022, 03:30 PM IST

শাহরুখ মানেই টানটান উত্তেজনা। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। ফের নয়া চমক নিয়ে হাজির হয়েছেন কিং খান। বেশ কয়েকবছর রূপোলি পর্দায় সেভাবে দেখা মেলেনি বলিউডের বাদশা। যার কারণেই তাকে ঘিরে উত্তেজেন তুঙ্গে। এবারহ আপকামিং ছবি 'পাঠান'-এর (Pathan) প্রথম ঝলকেই চমক দিলেন অভিনেতা। নেই কোন ধর্ম, নেই কোনও জাত, তাও কীভাবে পাঠান হল সে, শাহরুখের মতে, একটু অপেক্ষা করুন। খুব শীঘ্রই আলাপ হবে পাঠানের সঙ্গে। তবে নিজের চেহারা আবছা রেখেই চমক দিলেন কিং খান (Shah Rukh Khan ) ।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি প্রথম ঝলক পোস্টার নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শাহরুখ খান (Shah Rukh Khan ) । লম্বা চুল, দাড়িওয়ালা কিং খানকে দেখার জন্য উত্তেজনার পারদ তুঙ্গে থাকলেও তিনি যে এত সহজে ধরা দেবেন না তা টিজারেই স্পষ্ট। এখনও পর্যন্ত গুপ্তচরের ভূমিকায় অবর্তীণ হয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।  প্রথম টিজার পোস্ট করে শাহরুখ লিখলেন, জানি অনেকটা দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটা মনে রাখুন। পাঠানের সময় শুরু হল এখন। ২০২৩ সালের ২৫ শে জানুয়ারি প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে আপনাদের সঙ্গে। এর পাশাপাশি তিনি আরও জানান, হিন্দি, তামিল এবং তেলেগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। দীর্ঘ ৪ বছর পর কিং খানের প্রথম ঝলকেই তাকে দেখার জন্য উত্তেজনা তুঙ্গে। তবে নিজেকে আড়ালে রাখলেও জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন সামনে এলেন দর্শকদের। এবং পরিচয় করালেন পাঠান-এর সঙ্গে। তার দেশপ্রেমের স্তুতি গেয়ে শোনালেন জন ও দীপিকা। 'ভারতই তার ধর্ম, ভারতের কল্যাণই তার কর্ম। আসছে সেই পাঠান'। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত 'পাঠান' -ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে । শাহরুখ ছাড়াও এই ছবিতে রয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Paducone)  এবং জন আব্রাহাম (John Abraham) । অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও দেখা যাবে ছবিতে। মুম্বই ছাড়া বিদেশের বিভিন্ন জায়গায় এই ছবির শুটিং হবে বলে জানা গেছে। অভিনয়ের পাশাপাশি এই ছবিতে প্রযোজনাও করছেন শাহরুখ খান (Shah Rukh Khan ) ।

 

 

আরও পড়ুন-উন্মুক্ত স্তনের একাংশ, অর্ধনগ্ন শরীরে ঝড় তুলতে গিয়েই চরম ট্রোলড শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-যৌন উত্তেজনাপূর্ণ ছবির অফার, চরম বিপাকে পড়ে কী করেছিলেন শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন-দড়ি দিয়ে বাঁধা বক্ষযুগল, কালো ব্রালেটে সাগরের মাঝে ধুকপুকানি বাড়ালেন নিয়া শর্মা

 

আরিয়ান খান মাদক মামলায় স্বস্তি পাওয়ার পরই দীর্ঘ ৪ মাস পর ফের নিজের ট্র্যাকে ফিরেছেন বলিউডের বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan ) ।  দীর্ঘ ২৬ দিন পর  মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট। কিছুদিন আগেই খান পরিবারে ঘোর অন্ধকার নেমে এসেছিল। এক নিমেষে আলোয় ঝলমল মন্নতে সুখ-শান্তি নষ্ট হয়ে গিয়েছিল।  ছেলে আরিয়ান খান মাদক মামলায় শিরোনামে উঠে এসেছিলেন শাহরুখ খান। নিজের দীর্ঘদিনের কেরিয়ারে আদালত-কাঠগড়ায় না যেতে হলেও ছেলের জন্য জেলের বদ্ধ কুটুরিতেও পা রেখেছিলেন শাহরুখ খান। তবে আরিয়ান খান মাদক মামলা এখন অতীত। ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার ও বেল পাওয়ার পরই  রূপোলি পর্দা থেকে মাদক মামলা সব জায়গা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ খান। ২০২১ সালের সেপ্টেম্বর মাসের শেষ থেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলেন শাহরুখ খান। ২৩ সেপ্টেম্বরের পর আর কোনও পোস্ট  দেখা যায়নি শাহরুখ খানের। মাদক মামলায় দীর্ঘদিন জেলে থাকার পর ৩১ অক্টোবর জেল থেকে ছাড়া পেয়েছিলেন আরিয়ান খান। তারপর থেকেও কোনওভাবেই ফ্যানেদের দেখা দেননি শাহরুখ খান। লাইমলাইট থেকে কার্যত দূরেই থেকেছেন শাহরুখ খান। আসমুদ্রহিমাচল তার ফ্যানেরা থাকলেও তিনি মোটেই ধরা দেননি। তাকে একঝলক দেখার জন্য রীতিমতো মুখিয়ে ছিলেন ভক্তরা। অবশেষে ভক্তদের সমস্ত আক্ষেপ মেটালেন কিং খান। দীর্ঘ দিন পর নিজের ঢঙে ময়দানে কামব্যাক করলেন বলিউডের বাদশা শাহরুখ খান।

Read more Articles on
Share this article
click me!