ফেসবুক লাইভে এসে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন শ্রেয়া, কারণ খোলসা করলেন নিজেই

  • ফেসবুক লাইভে এসে ক্ষমা চাইলেন শ্রেয়া
  • কেন, তা নিজেরই খোলসা করলেন অভিনেত্রী
  • শ্রেয়ার চোখে ভক্তরাই সব, সম্পর্ক অত্যন্ত ব্যক্তিগত
  • নিজেকে নিয়ে একাধিক রহস্য খোলসা করলেন গায়িক 

Jayita Chandra | Published : Aug 20, 2020 3:03 AM IST / Updated: Aug 20 2020, 09:07 AM IST

সেলিব্রিটি মানেই তাঁদের কাছে ভক্তদের জায়গাটাই ভিন্ন। দর্শক হোক বা শ্রোতা, তাঁদের ভালোবাসাতেই জনপ্রিয় হয়ে ওঠা। তাই তাঁদের সঙ্গে নিত্য যোগাযোগ রাখা স্টারেদের অন্যতম একটি দিক, যা সকলেই খুব যত্নের সঙ্গে বহন করেন। বেশিরভাগ ক্ষেত্রেই এই দিকটি দেখার জন্য স্পেশ্যাল স্টাফও রেখে থাকেন অনেকে। যাঁদের নিদ্রেশেকেই ভক্তদের সঙ্গে কথছা বলা, লাইভ করা প্রভৃতি করে থাকেন তারকারা। কিন্তু সেই তালিকাতে পড়েন না গায়িকা শ্রেয়া ঘোষাল। আর সেই জন্যই বোধহয় আজ তাঁকে ক্ষমা চাইতে হল, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এসে এমনটাই জানালেন গায়িকা। ঠিক কী ঘটেছিল...

আরও পড়ুনঃ রণবীর ডেকেছিলেন লাঞ্চে, দীপিকা বাড়ি ফিরলেন মধ্যরাতে, কী ঘটেছিল প্রথম ডেটিং-এ

সম্প্রতি স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শ্রেয়া ঘোষাল একটি গান রিলিজ করেছেন তাঁর ইউটিউব চ্যালেনে। সেই নিয়ে কথা বলার জন্যই ফেসবুক লাইভে এসেছিলেন তিনি। এরই মাঝে ঘটে বিপত্তি। হঠাৎ-ই আর দেখা যায় না ছবি, লাইভ মাঝ পথেই হয়ে যায় বন্ধ। আর সেই গোলযোগের কারণে তিনি ক্ষমা চেয়ে নিলেন ভক্তদের থেকে। জানালেন, তিনি তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা নিজের দেখা শোনা করেন। অন্য কারুর কাছে সেই দায়িত্ব দেননি শ্রেয়া। যার ফলে, খুটিনাটি টেকনিক্যাল সমস্যা হলে তা সামাল দিতে খানিক বেগ পেতে হয়। সেই কারণেই লাইভ বন্ধ হয়ে যাওয়ার পরও তিনি আবার আসতে পারেননি। 

বর্তমানে শ্রেয়ার ফেসবুক আবারও ঠিকঠাক, তাই তড়িঘড়ি দর্শক মহলে হাজির শ্রেয়া। আর সেখানেই খোলসা করলেন তিনি, তাঁর ও ভক্তদের সম্পর্ক খুব ব্যক্তিগত বলে তিনি মনে করেন। তাই এই সোশ্যাল মিডিয়ার পাতা কাউকে দেখাশোনা করতে দেন না। সেই কারণেই সমস্যার তড়িঘড়ি সমাধান করা সম্ভব হয়নি। যার জন্য তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থী। অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শ্রেয়ার গলায় নতুন গান মুক্তি পাওয়ার পরই তা ছড়িয়ে পড়ে। ইতিমধ্যেই তাঁর ইউটিউবে চারটি গান মুক্তি পেয়েছে, আগামীতে আরও দুটি গান আসছে, জানিয়ে অসমাপ্ত লাইফ সম্পূর্ণ করেন শ্রেয়া। 

Share this article
click me!