Shilpa Shetty : ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনযুগল, পোশাক সামলাতে গিয়ে রেড কার্পেটে হোঁচট খেলেন শিল্পা

রেড কার্পেট হোক কিংবা অনুষ্ঠান মঞ্চ, কাটাছেড়া পোশাকে সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন শিল্পা শেট্টি। সম্প্রতি পুরস্কার বিতরণী মঞ্চের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে পোশাক নিয়ে চরম বিতর্কের মুখে পড়েছেন  শিল্পা শেট্টি।

Riya Das | Published : Dec 5, 2021 7:03 AM IST / Updated: Dec 05 2021, 04:23 PM IST

একটু একটু করে স্বাভাবিক ছন্দে ফিরছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। পর্নকান্ডে স্বামী  গ্রেফতার হওয়ার পর নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। প্রায় ২ মাস পর স্বামী রাজ কুন্দ্রা জামিন পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন শিল্পা শেট্টি। তবে শিল্পার শেট্টি ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ফের চেনা মেজাজে  সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুক নিয়ে ফের চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ৪৬ বছরের শিল্পার (Shilpa Shetty) মারকাটারি চাবুক ফিগারে রাতের ঘুম উড়েছে ভক্তদের। রেড কার্পেট হোক কিংবা অনুষ্ঠান মঞ্চ, কাটাছেড়া পোশাকে সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সম্প্রতি পুরস্কার বিতরণী মঞ্চের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে পোশাক নিয়ে চরম বিতর্কের মুখে পড়েছেন  শিল্পা শেট্টি (Shilpa Shetty)।

 

 

খবরের শিরোনামে থাকতে সর্বদাই অভিনেত্রীরা কিছু না কিছু করে থাকেন। নিজেদের আরও সুন্দর করতে এমন এমন পোশাক পরে প্রকাশ্যে আসেন যা সামলাতে না পেরে পোশাক বিভ্রাটের শিকারও হন অনেকেই। এবার তেমনটাই ঘটল রাজ কুন্দ্রা ঘরনির  (Shilpa Shetty) সঙ্গে। সম্প্রতি শিল্পার অস্বস্তিকর মুহূর্তের ভিডিও (Viral Video)ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, রেড কার্পেটে হাঁটতে গিয়েই উল্টে পড়ে যাচ্ছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। প্রথমে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিচ্ছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তারপরই ঘটে যায় বিপত্তি। শিল্পার গাউনের বিশাল ঘের আটকে যায় তার স্টিলেটো-তে। আর তখন  সজোরে হোঁচট খান শিল্পা খান, কোনরকমে নিজেকে সামলে নিয়ে ফের পোজ দেন ক্যামেরায়।

 

 

আরও পড়ুন-Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

আরও পড়ুন-Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

 

উন্মুক্ত পিঠ, কাঁধখোলা গাউনে ঠিকরে বেরোচ্ছে সুডৌল স্তনের খাঁজ। সেক্সি অ্যাটায়ারে শিল্পাকে দেখে ঘাম ঝরছে নেটিজেনদের। অভিনেত্রীর এই ভাইরাল ভিডিও ঘিরে জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চরম সমালোচনার মুখে পড়েছেন শিল্পা (Shilpa Shetty)। নিন্দুকেরা কটাক্ষ করে বলেছেন, বুড়ো বয়সের ভিমরতি, কেউ আবার কটাক্ষ করে বলেছেন ম্যাডাম আর কত নীচে নামবেন। একের পর এক কুরুচিকর মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদি এরকম ঘটনা আকছারই ঘটে চলেছে অভিনেত্রীদের সঙ্গে।  অতিরিক্ত বড় সাইজের গাউন জুতোতে আটকে রেড কার্পেটে পড়ে যাচ্ছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)।  হোঁচট খেতেই শিল্পার দেহরক্ষীরা দৌঁড়ে যায় তবে অভিনেত্রী নিজেই পরিস্থিতি সামলে নেন। তবে প্রকাশ্যে পড়ে যাওয়া থেকে নিজেকে যেভাবে  আটকে নিয়েছেন শিল্পা, তা দেখে অনেকেই প্রশংসা করেছেন। মডেলিং থেকে অভিনয় সবেতেই যেন লাইমলাইটে শিল্পা শেট্টি (Shilpa Shetty) । অভিনেত্রীর হট অ্যান্ড সেক্সি চাবুক ফিগারেই কাত জেন-ওয়াইরা। বয়স যে ৫০ এর কোটায় তা ফিগার দেখে বোঝা দায়। এই বয়সেও অভিনেত্রীর সেক্সি ফিগারে ঈর্ষান্বিত হয়ে পড়েন অনেকেই।

Read more Articles on
Share this article
click me!