গণেশ আরতি বন্দনায় মুগ্ধ করলেন শ্রেয়া ঘোষাল, সুরেলা কণ্ঠে জয়দেব-জয়দেব মুক্তি পেতেই ভাইরাল

নয়া চমক দিয়ে সুর ধরলেন শ্রেয়া ঘোষাল। গণেশ বন্দনায় মন জয় করলেন সকলের। সোমবার মুক্তি পেয়েছে এই গান। 

Jayita Chandra | Published : Sep 7, 2021 8:41 AM IST

মহারাষ্ট্রে বর্তমানে প্রস্তুতি তুঙ্গে। এক কথায় বলতে গেলে গণেশ পুজোর প্রস্তুতিতে গোটা দেশ বর্তমানে ব্যস্ত। সেলেবদের ঘরে ঘরে এই মঙ্গলমূর্তি পুজিত হয় গোটা মুম্বই শহর জুড়ে। প্রতীমা আনা থেকে শুরু করে পুজো ও বিজয়া, খুশি ও উৎসবের আমেজে মেতে ওঠে সকলেই। তবে গত এক বছর ধরে সেই চেনা ছবি ধরা পড়েনি সাধারণ মানুষের জীবনে। করোনা ভাইরাসের কোপে, কোথাও গিয়ে যেন সেই আনন্দ উৎসব ফিকে হয়ে গিয়েছে। 

দুরত্ববিধি মানতে গিয়েই বিপত্তি। পুজো হয়ে গিয়েছে আড়ম্বরহীন। নিয়ম মাত্র পুজো করে ঘরোয়া বন্দনাতেই কেটেছে গত বছর। এবারের ছবিটাও বেশ খানিকটা একই রকমের। এই পরিস্থিতিতে কোথাও গিয়ে যেন শুধুমাত্র নিয়ম রক্ষার খাতিরেই পুজোর আয়োজন। তারই মাঝে উৎসবের আমেজ কিন্তু তুঙ্গে রাখতে তৎপর গোটা নোটদুনিয়া। আর সেই স্রোতে উৎসবের আমেজে ভাসছে সেলেব মহলও। আর সেখানেই এবার নয়া চমক দিয়ে সুর ধরলেন শ্রেয়া ঘোষাল। গণেশ বন্দনায় মন জয় করলেন সকলের। 

 

 

সোমবার মুক্তি পেয়েছে এই গান। যা ঝড়ের বেগে ভাইরাল নেট দুনিয়ায়। জয়দেব জয়দেব গানের সঙ্গে হিন্দুদের আবেগই আলাদা। গণেশ চতুর্থীর ঠিক তিন দিন আগে এই গান সকলকে আবেগে ভাসালো। একরাতেই তা লাখ ভিউ ছাড়িয়েছে। সদ্য মা হয়েছেন শ্রেয়া ঘোষাল। তবে সুর-তাল-লয়ের সঙ্গে তাঁর যে আত্মার সম্পর্ক, তা এক কথায় আরও একবার স্পষ্ট করে দিল এই ভিডিও। চলতী বছর গণেশ পুজোর আমেজে নয়া সংযোজনও বলা চলে।

  

Share this article
click me!