'আলিয়াকে চুমু খাওয়া খুব বোরিং', রণবীরের স্ত্রীকে নিয়ে কেন এমন কথা সিদ্ধার্থ মালহোত্রার


 চলচ্চিত্র পুরষ্কার মঞ্চে দাঁড়িয়ে সিদ্ধার্থ মালহোত্রা বলেছিলেন আলিয়াকে কিস করা খুবই বোরিং ব্যাপার। তিনি বরং দীপিকা পাড়ুকনকেই কিস করতেই আগ্রহী।

Saborni Mitra | Published : May 7, 2022 1:40 PM IST

করণ জোহরের 'স্টুডেন্ট অব দি ইয়ার' সিনেমাটির কথা মনে আছে? বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা আর আলিয়া ভাট্টা- মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। বিশেষ করে টিনএজারদের। ত্রিকোণ প্রেম আর বন্ধুত্ব রসায়ন- এই থিওরিতেই করণ জোহরের কারিগরিতে তুমুল হিট ছিল সিনেমাটি। ২০১২ সালের এই ছবিটি নতুন করে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে ২০২২ সালে। কারণ এই বছরই বিয়ে হয়েছে স্টুডেন্থ অব দি ইয়ারের নাকিয়া আলিয়া ভাটের। দিও অনস্ক্রিন তিনি প্রেম করেছিলেন বরুণ ধাওয়ান আর সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। একই সঙ্গে আলোচনায় ফিরে এসছে ছবি নিয়ে সিদ্ধার্থ মালহোত্রার একটি মন্তব্য। 

কী সেই মন্তব্য? 
সিনেমাতে হোস্টেল রুমে আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রা- গভীর চুম্বনে আবদ্ধ। লিপ কিসিং চলছে। আর সেই সময়ই তাঁদের রুমে প্রবেশ করেন বরুণ ধাওয়ান। তারপর সম্পর্ক ভেঙে যায় বরুণ আর সিদ্ধার্থের শুরু হয় রেশারেশি। এতো গেল সিনেমা। কথা হচ্ছে ২০১৪ সালের একটি চলচ্চিত্র পুরষ্কার মঞ্চে দাঁড়িয়ে সিদ্ধার্থ মালহোত্রা বলেছিলেন আলিয়াকে কিস করা খুবই বোরিং ব্যাপার। তিনি বরং দীপিকা পাড়ুকনকেই কিস করতেই আগ্রহী। 


আলিয়া সিদ্ধার্থ প্রেম- 
স্টুডেন্থ অব দি ইয়ার ছবির অনস্ক্রিন কেমিস্ট্রি প্রভাব ফেলেছিল সিদ্ধার্থ আলিয়ার ব্যক্তিগত জীবনেই। তাঁরা ডেটিং শুরু করেছিলেন। তবে মাত্র দুই বছরের মধ্যে তাঁরা একে অপরের থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তারপরই সিদ্ধার্থের মন্তব্য আলিয়াকে কিস করা খুবই বোরিং- তাই ওঠে সিদ্ধার্থের ব্যক্তিগত জীবনেও কি আলিয়া বোরিং ছিলেন? না সেই উত্তর দেননি তিনি। 

আলিয়া-রণবীর বিয়ে- 
চলতি বছরই কাপুর পরিবারের বউ হয়েছেন আলিয়া। দীর্ঘদিনের ক্র্যাশ রণবীর কাপুরকে বিয়ে করেছেন। এখন তাঁরা সুখী দম্পতি। 


প্রেমে সিদ্ধার্থ- 
অন্যদিকে সিদ্ধার্থ প্রেমে পড়েছেন কিয়ারা আডবানির। যদিও মাঝে তাঁদের সম্পর্কে ভেঙে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু সলমন খানের বোন অর্পিতার ইদের পার্টিতে দুজনকে বেশ ঘনিষ্ট অবস্থাতেই দেখা গিয়েছিল। সাংবাদিকদের ক্যামেরার সামনে তাঁরা জড়িয়ে ধরে পোজও দিয়েছেন। তাতেই তাঁদের ব্রেকআপের গুঞ্জন ধামাচাপা পড়ে যায়। 
 

Read more Articles on
Share this article
click me!