অগস্টেই সন্তানের মুখ দেখবেন সোনম, সদ্যজাতকে স্বাগত জানানোর প্রস্তুতি কপূর পরিবারে

অবশেষে এসে গেছে সেই দিন, বলিউডের জনপ্রিয় ডিভা সোনম কপুর অগাস্ট মাসেই তাঁর সন্তানের জন্ম দেবেন বলে জানা যাচ্ছে। কপূর পরিবারে নাকি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে দনম ও আনন্দের প্রথম সন্তানকে স্বাগত জানানোর প্রস্তুতি।
 

Abhinandita Deb | Published : Aug 5, 2022 4:51 AM IST / Updated: Aug 05 2022, 10:23 AM IST

অবশেষে এসে গেছে সেই দিন, বলিউডের জনপ্রিয় ডিভা সোনম কপুর অগাস্ট মাসেই তাঁর সন্তানের জন্ম দেবেন বলে জানা যাচ্ছে। রিপোর্ট অনুসারে অগস্টেই সন্তানের মুখ দেখবেন বীরে দি ওয়েডিং- অভিনেত্রী, এবং সেইমত সদ্যজাতকে স্বাগত জানানোর প্রস্তুতি ইতিনধ্যেই শুরু করে দিয়েছে কপূর ফ্যামিলি। কপুরদের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, অনেক দিন কপুর ফ্যামিলিতে এরকম কোন অনুষ্ঠান হয়নি, অনেকদিন পর আবার পরিবারে বড়ো-সর সেলিব্রেশন হতে চলেছে। যেদিন সোনম তাঁর প্রেগনেন্সির খবর ঘোষণা করেন কার্যত সেদিন থেকেই কপূর ফ্যামিলিতে সেলিব্রেশন একরকম শুরু হয়ে গিয়েছিল বলা যায়। কপুর ফ্যামিলিতে সোনমের সন্তানই প্রথম সন্তান হতে চলেছে কপূর-ভাইবোনদের মধ্যে।

কপুর-কন্যা তাঁর প্রথম সন্তানের জন্ম দেবেন তাঁর বাপেরবাড়িতেই এবং সেইমত সবরকম প্রস্তুতি শুরু হয়ে গেছে। সোনমের লন্ডন ও দিল্লিতে দুটি বাড়ি রয়েছে, তবে শোনা যাচ্ছে ডেলিভারির পর অন্তত ছয় মাস সোনম নিজের মা বাবার কাছেই থাকবেন। তারপর অভিনেত্রী লন্ডন অথবা দিল্লির বাড়িতে থাকবেন, এবং নিজের ব্যক্তিগত ও পেশাগত জীবনের দায়িত্বগুলি পালন করবেন। তাঁর হাতে অনেকগুলি নতুন প্রজেক্ট রয়েছে, সম্ভবত তিনি সন্তানের জন্মের পরই তিনি এগুলি শুরু করবেন। 

১৭ জুলাই অভিনেত্রীর জন্য তার ঘনিষ্ঠ বন্ধুদের বৃত্ত উপস্থিত ছিল অনুষ্ঠানে। ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রার রকডেল নামে সোনমের মাসি কবিতা সিংয়ের বাংলোতে গ্র্যান্ড বেবি শাওয়ার  অনুষ্ঠিত হয়েছিল। বুধবার, পাপারাজ্জিরা তাদের বন্ধুদের কাছে পাঠানো দুর্দান্ত আমন্ত্রণগুলি দেখেছিলেন। ভিডিওতে, আমরা দেখতে পাই তাদের স্টাফ সদস্যরা পণ্যে ভরা বিশাল হ্যাম্পার বহন করছে এবং গাড়িতে রাখছে। চকোলেট থেকে স্বাস্থ্যকর ট্রিটস পর্যন্ত, আমন্ত্রণটি অবশ্যই সুস্বাদু।

কাপুরদের ঘনিষ্ঠ সূত্র আমাদের জানিয়েছিল যে উচ্ছ্বসিত বাবা-মা জুলাই-এর সপ্তাহান্তে কন্যা সোনম কাপুর আহুজার জন্য একটি বেবি শাওয়ারের আয়োজন করবেন। এটি একটি তারকা-খচিত গ্র্যান্ড সেলিব্রেশন ছিল এবং বলিউডের কে কে উপস্থিত ছিল জানেন সেই বেবি শাওয়ারে? জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শানায়া কাপুর, আনশুলা কাপুর, অর্জুন কাপুর, এবং মোহিত মারওয়া ছাড়াও যারা একটি পরিবার, স্বরা ভাস্কর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, আলিয়া ভাট, নাতাশা দালাল, জ্যাকলিন ফার্নান্দেজ, দীপিকা পাড়ুকোন, মাসাবা গুপ্তা, রানি মুখার্জিও অনুষ্ঠানের নিমন্ত্রিত ছিলেন।সোনম কাপুর তাঁর স্বামী আনন্দ আহুজার সঙ্গে তাঁর প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। সোনম এবং আনন্দ এবার দেশে ফিরছেন বেবি শাওয়ারের জন্য। সোনমের সাধের অনুষ্ঠান ছিল তারার হাট।

আরও পড়ুন,এবার 'পুস্পা' খ্যাত রশ্মিকা মন্দানার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যীশু

আরও পড়ুন,৭৯ বছর বয়সেও 'দ্য ফিটেস্ট' বিগবি, তাঁর ফিটনেস মন্ত্রগুলি জানেন কি?

সোনম ও আনন্দ আহুজা বলিউডের অন্যতম কুলেস্ট কাপল, প্রায়ই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে প্রচুর ছবি দেন তাঁরা, ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে কখন সোনমের সন্তানের আগমনের খবর পাবেন। সোনম বলিউডের ফ্যাশনিস্তা নামেই বেশি পরিচিত, টিভি অন্তঃস্বত্বা থাকাকালীনই অনেকগুলি মেজর ফ্যাশন গোল সেট করেছেন, যার মধ্যে তাঁর একটি ফোটো শ্যুট খুবই ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

Read more Articles on
Share this article
click me!