যাত্রা হোক শুভ, রীতি মেনে ২০০ ইডলি বিক্রেতাদের বাড়ি পাঠালেন সোনু সুদ

  • এবার ইডলি বিক্রেতাদের পাশে সোনু
  • বাড়ি পাঠালেন ২০০ জন শ্রমিককে
  • মুগ্ধ হয়ে আরতি করা হল সোনুর
  • যাত্রার শুভ কামনাতে নারকেল ফাটালেন অভিনেতা

Jayita Chandra | Published : Jun 7, 2020 4:21 AM IST

পরিযায়ী শ্রমিকদের অসহায় হাতগুলো যেন এক প্রকার চেপে ধরে বাঁচার আশ্বাস জুগিয়ে চলেছেন সোনু সুড। তাঁর একের পর এক উদ্যোগে মুগ্ধ গোটা দেশ। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা হাজার হাজার শ্রমিকেরা এখন সুস্থভাবে বাড়ি ফেরার স্বপ্ন দেখছে। সোনু সুদের হাত ধরেই কাছের মানুষের কাছে ফিরেছেন বহু শ্রমিক। এক কিংবা দুবার নয়, যেখানে যত শ্রমিক আটকে রয়েছেন তত জনকেই বাড়ি পৌঁচ্ছে দেওয়ার ব্রত নিয়েছেন বলিউড অভিনেতা। 

আরও পড়ুনঃ নিসর্গ ঘুর্ণিঝড়ে ব্যাপক ক্ষতি ফার্মহাউসে, হাতে ঝাঁটা নিয়ে সাফাইয়ে নামলেন সলমন

কয়েকদিন আগেই অভিনেতা সামনে এনেছিলেন একটি হেল্প লাইন নম্বর। সেখানে যোগাযোগ করতে বলেছিলেন, যদি কোনও প্রান্তে কেউ আটকে থাকেন। প্রত্যেকের কাছেই সময় মত পৌঁচছে যাচ্ছে সাহায্য। করোনার কোপে ক্রমেই অবস্থা খারাপ হচ্ছে মহারাষ্ট্র তথা মুম্বইয়ের। সেখানে আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের এবার বাড়ি পাঠাচ্ছেন অভিনেতা। সম্প্রতি উত্তরাখণ্ডে বাড়ি পাঠিয়েছিলেন সোনু, এবার তাঁকে পাশে পেলেন মহারাষ্ট্রের ইডলি বিক্রেতারা। 

আরও পড়ুনঃ অবিকল যেন ঐশ্বর্য, যমজ বোনের ছবি প্রকাশে বিপাকে রাই সুন্দরী

 

মহারাষ্ট্রে ইডলি বিক্রি করে সংসার চালিয়ে থাকেন বহু মানুষ। এবার তাঁদের পাশে দাঁড়ালেন সোনু সুদ। নিজে দাঁড়িয়ে থেকে তাঁদের তামিলনাড়ুতে পাঠানোর ব্যবস্থা করলেন অভিনেতা। প্রথমে তিনি চেয়েছিলেন তাঁদের বিমানেই পাঠাতে, কিন্তু মিলছিল না পর্যাপ্ত পরিমাণে টিকিত, তাই বাসের ব্যবস্থা করে নিজে দাঁড়িয়ে থেকে যাত্রা শুরু করালেন, শুভ কামনায় নারকেলও ফাটালেন সকলের সামনে, মুগ্ধ হয়ে আরতি করলেন সোনুকে বেশ কয়েকজন মহিলা, ভিডিও এখন নেট-পাড়ায় ভাইরাল। 

Share this article
click me!