করোনা থেকে কোমা, কেমন আছেন গায়ক এস পি বালাসুব্রহ্মণম, হাসপাতাল থেকে ভাইরাল বার্তা

  • করোনা আক্রান্ত হয়েছিলেন এস পি বালাসুব্রহ্মণম
  • চলে গিয়েছিলেন কোমায়, ছিলেন ভেন্টিলেশনে
  • এখন কেমন রয়েছেন তিনি
  • হাসপাতাল থেকে শেয়ার করলেন ভিডিও 

Jayita Chandra | Published : Aug 16, 2020 11:44 AM IST

বলিউডে একে একে করোনার থাবার খবর গত কয়েকমাসে উঠে এসেছে। সেই কোপ থেকে সবে মাত্র সেরে উঠেছে বচ্চন পরিবার। তার কয়েকদিনের মধ্যেই উঠে এসেছিল গায়ক বালাসুব্রহ্মণমের করোনাতে আক্রান্ত হওয়ার খবর। তড়িঘড়ি গায়ককে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরিবারের তরফ থেকে জানানো হয়েছিল ভালোই আছেন গায়ক। কিন্তু কয়েকদিনের মধ্যেই মিলেছিল স্বাস্থের অবনতী হওয়ার খবর। 

আরও পড়ুনঃ বলিউডে প্রথম চ্যাটার্ড প্লেন কেনা, কত কোটির সম্পত্তি কাজল-অজয়ের, শুনে চোখ উঠবে কপালে

৫ অগাস্ট হাসপাতালে ভর্ত করা হয় গায়ককে। এরই কয়েকদিনের মধ্যে সামনে উঠে এসেছিল গায়কের কোমাতে চলে যাওয়ার কথা। চিকিৎসাতে মিলছিল না সাড়া। বয়স ৭৪ বছর। ফলে তাঁকে নিয়ে উদ্বিগ্ন বেড়েছিল বিটাউনে। তবে সেই বিপদ কাটিয়ে এখন ভালোই আছেন তিনি। কোমা থেকে বেড়িয়ে এসেছেন গায়ক। এই খবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা পাঠালেন গায়ক। তাঁর ছেলে এস পি বি চরণ জানিয়েছে বিপদ কেটেছে। ভালো আছেন বালাসুব্রহ্মণম।

 

 

তবে এখনই মিলছে না ছুটি। ফুসফুসে সমস্যা থাকার কারণে বেশ কিছু মেডিক্যাল পরীক্ষা করাতে হবে। এখনও করোনা নেগেটিভের রিপোর্ট বেরোয়নি। তাই বর্তমানে হাসপাতালেই থাকবে তিনি। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হাসপাতাল বেডে শোওয়া গায়কের ছবি। খুশির খবর মিলতেই স্বস্তির নিঃশ্বাস ফেললেন সকলেই। কিংবদন্তী গায়কের দ্রুত আরোগ্য কামনায় ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভরেছে নেট পাড়া। 

Share this article
click me!