সুশান্তের আত্মার শান্তি কামনা, পাটনায় প্রার্থণাসভা পরিবারের

  • সুশান্তের মৃত্যুর আটদিন পার
  • ইতিমধ্যেই হয়ে গিয়েছে শ্রাদ্ধ অনুষ্ঠান
  • এবার পাটনায় শোকসভা পরিবারের
  • সুশান্তের আত্মা শান্তি পাক 

Jayita Chandra | Published : Jun 22, 2020 9:27 AM IST / Updated: Jun 22 2020, 02:59 PM IST

১৪ জুন সকালের ছবিটে স্বাভাবিক থাকলেও বেলা গড়াতেই পাল্টে গেল পরিস্থিতি। আর পাঁচটা দিনের মত রবিবারর স্বাদ নিলেন না স্বাধারণ মানুষ। বরং চোখের জলে ভাসল গোটা দেশ। অকালেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। জীবনের কোন ধাক্কা সহ্য করতে পারেননি তারকা তা বোঝা দায়। তবে সকলের অলক্ষ্যে যে তিলে তিলে শেষ হয়েছিলেন সুশান্ত তা আজ সকলের কাছে স্পষ্ট। 

আরও পড়ুনঃ 'যাকে ইচ্ছে লঞ্চ করব, নতুন প্রতিভাকে তুলে ধরা আমার দায়িত্ব নাকি', নেপটিজমে করণের মতামত

রবিবার মৃত্যু, মরদেহ পোস্টমর্টামের পর সোমবার করা হয় দাহ। বৃহস্পতিবার হয় শ্রাদ্ধ। গঙ্গাতে কলস ভাসিয়েছিলেন পরিবারের সদস্যরা। সেদিনও সুশান্তের মৃত্যুর খবর মানতে নারাজ ছিল নেট দুনিয়া। এরপর কেটে গেল আরও কয়েকটা দিন। নয়দিনের মাথায় পাটনার বাড়িতে সুশান্তের শোকসভার আয়োজন করলেন পরিবারের সদস্যরা। সোমবার সেই ছবি উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতা। 

 

 

ঠিক নয়দিন আগেও সুশান্ত যদি জানতেন, তাঁরজন্য এভাবে গোটা দেশ কাঁদতে পারে, প্রতিবাদে জ্বলতে পারে, তবে হয়তো সুশান্ত বেঁচে থাকতেন। সোশ্যাল মিডিয়ায় এমনই পোস্ট ভাইরাল। সুশান্তের মৃত্যুর তদন্তে দাবি তুলে ঝড় উঠেছিল নেট দুনিয়ায়। সেই মত এগোচ্ছে পুলিশের কাজও। এরই মাঝে  সুশান্তের আত্মার শান্তি কামনা রীতি নীতি মেনে চলেছেন পরিবারের সদস্যেরা। যত দূরেই থাকুক স্টার মানেই তিনি অমর, সারা জীবন থেকে যাবেন মানুষের মনের মণিকোঠায়।  

Share this article
click me!