কোন্নগরে বিশ্বসুন্দরী, বোনের বিয়েতে প্রেমিক রহমানকে নিয়ে বাংলায় হাজির সুস্মিতা

  • বোনের বিয়ে বলে কথা
  • কলকাতায় হাজির হলেন সুস্মিতা সেন 
  • সঙ্গে অএলো প্রেমিক রহমান শল 
  • একাধিক ছবিতে ফ্রেমবন্দি বিশ্বসুন্দরী 

Jayita Chandra | Published : Jan 19, 2021 2:32 AM IST

বিয়ের মরসুমে পরিবারে বিয়ের আসর। সুস্মিতা সেন বলে কথা, তাই দিদির কাছে নিমন্ত্রণ পত্র গিয়েছিল আগে ভাগে। আর সেই বোনের বিয়েতেই পত্রপাঠ ছুঁটে এলেন সপরিবারে সুস্মিতা সেন। কলকাতা বিমান মন্দরে নেমে সেখান থেকে সোজা কোন্নগরে হাজির তিনি। সামিল হলেন বোনের বিয়ের ঘরোয়া অনুষ্ঠানে। সঙ্গে উপস্থিত তাঁর মেয়ে ও প্রেমিক রহমান। ধরলেন কনের পিঁড়িও। সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

ছবি শেয়ার করলেন পাত্র সায়ক সেন। বিয়ের দিন পোজ দিয়ে সেলেব শালিকার সঙ্গে একাধিক ফ্রেমে বন্দি তিনি। এদিন বাঙালি ঘরোয়া লুকেই ধরা দিলেন সুস্মিতা। পরিবারের সকলের সঙ্গে মিলে মিশে ভালোই কাটল সময়। বিয়ে ছিল ঐন্দ্রিলার জ্যাঠতুতো বোন ঐন্দ্রিলা সেনের। সেই উপলক্ষ্যেই বেশ কিছথু বছর পর কলকাতায় আসা। পরিবারের সকলেই এক কথায় বেজায় খুশি বাড়ির মেয়েকে দেখে। 

এখন সেভাবে নেই কাজের চাপ। স্কুল কলেজও হয়নি স্বাভাবিক, তাই ছুটিটা এড়িয়ে না গিয়ে পরিবারের আনন্দ অনুষ্ঠানে সামিল হওয়ার সিদ্ধান্তই নিলেন সুস্মিতা। পরনে সালওয়ার, কুন্দন সেট, এক গাল হাসি মুখে নিয়ে বিয়ের আসর আলো করে ঘুরে বেড়ালেন বিশ্ব সুন্দরী। ফ্রেমবন্দী হয়েছেন তাঁর মেয়ে রেনেও। ছবি শেয়ার করে সায়ক অর্থাৎ পাত্র লিখলেন বিবাহ ডাইরি, স্ত্রী ও শালিকার সঙ্গে ছবি। 

Share this article
click me!