বিয়ের কনে মানেই স্লিম ফিট ফিগার, ডিজাইনার তরুণ তাহিলিয়ানি- এবার বডিশেমিং করে প্রকাশ্যে চাইলেন ক্ষমা

বিয়ে উপলক্ষ্যে মনের মত পোশাক বানাতে তনয়া উপস্থিত হয়েছিলেন সেলেব ডিজাইনার তরুন তাহিলিয়ানের কাছে। সেখানে গিয়ে তাঁর স্টেটমেন্টেই বেজায় আঘাত পান তনয়া। 

Jayita Chandra | Published : Aug 5, 2021 4:03 AM IST / Updated: Aug 05 2021, 11:39 AM IST

বিয়ের কোনে মানেই নয়া লুক, পাঁচটা মানুষ আসবে, দেখবে নতুন বউয়ের রূপ, পাশাপাশি যদি তাঁর স্লিম ফিট বডি না হয়, তবে বেশ মুশকিল। মুশকিল যে কেবল বরপক্ষের তা নয়, বিয়ের সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটা মানুষের মাঝে মধ্যেই অসুবিধা হয়ে থাকে। যেমন যিনি পোশাক বিক্রেতা, বা ডিজাইনার। তাঁর লক্ষ্য থাকে, পোশাকটা বিয়ের পিঁড়িতে পরে যিনি বসবেন, তাঁকে যেন সুন্দর দেখতে লাগে। নয়তো পোশাকের নিন্দে। ঠিক এমনটাই পরিস্থিতি তৈরি হয়েছিল ডাক্তার তনয়া  নরেন্দ্রর সঙ্গে। 

 

 

বিয়ে উপলক্ষ্যে মনের মত পোশাক বানাতে তনয়া উপস্থিত হয়েছিলেন সেলেব ডিজাইনার তরুন তাহিলিয়ানের কাছে। সেখানে গিয়ে তাংর স্টেটমেন্টেই বেজায় আঘাত পান তনয়া। বলি শেমিং নিয়ে এখনও সেলেব দুনিয়া থেকে সাধারণ মানুষের মধ্যে প্রচলিত যে কথা রয়েছে, তা ঘিরেই এবার প্রতিবাদের ঝড় তুলতে দেখা যায় বহু সেলেবকে। আর এই বিষয় পিছিয়ে থাকেননি তনয়া নরেন্দ্র। বিয়ে উপলক্ষ্যে অম্বাওয়াতার স্টোরে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানেই তাঁকে বডিশেমিং-এর শিকার হন। 

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

আরও পড়ুন-আরবাজের হটনেস দেখে সটান কাধে উঠেই চরম রোম্যান্স, পরস্ত্রী-র সঙ্গে ঘনিষ্ঠতায় রেগে আগুন মালাইকা

নিজের বিয়ের ছবি শেয়ার করে তা সামনে আনতেই ক্ষমা চেয়ে পোস্ট করেন তরুন তাহিলিয়ানি। তনয়ার পোস্টে উঠে আসে একাধিক প্রসঙ্গ, যা সকলকে নাড়িয়ে দিয়ে যায়। কখনও উপদেশ মিলেছিল রোগা হওয়ার চা পান করার, কেউ আবার বলে বসেছিলেন, কেন বিয়ের আগে ওজন কমানো হল না!  সবটা দেখেই এবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিলেন তরুণ। জানালেন, আমরা অনেক রকম করে এর পর যোগাযোগ করতে চেয়েছিলাম, কিন্তু তাঁদের পক্ষ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি। সঙ্গে তরুণ তিলহারিয়ার পক্ষ থেকে আরও জানানো হয়, তাঁদের এমন কোনও উদ্দেশ্যই ছিল না। তনয়া দুঃখ পেয়ে থাকলে তাঁরা দুঃখিত। যা প্রকাশ্যে আনা হয় তরুনের বাবার পক্ষ থেকে। 

 

Share this article
click me!