এক সঙ্গে তিনটি ঝটকা নিয়ে হাজির হচ্ছেন আয়ুষ্মান খুরানা, পর পর মুক্তি পাবে তাঁর ছবি

শীঘ্রই মুক্তি পেতে চলেছে নায়কের ছবি। তবে, একটি নয়, পর পর তিনটি ছবি মুক্তি পাবে আয়ুষ্মানের। এমনই খবর বলিপাড়ায়। শোনা যাচ্ছে, নায়কের ব্যস্ততার পারদ এখন সপ্তম স্তরে। হাতে রয়েছে তিনটি ছবি। আর এই তিনটি ছবির কাজই মোটামুটি শেষ। আর আনন্দের খবর এই যে, চলতি বছরেই মুক্তি পাবে ছবি তিনটি। 

Sayanita Chakraborty | Published : Apr 10, 2022 12:50 PM IST

ফিল্মি দুনিয়ায় আয়ুষ্মান খুরানা ভক্ত সংখ্যা নেহাত কম নয়। আয়ুষ্মানের ছবি দেখার জন্য সকলেই মুখিয়ে থাকেন। সকলেই আশা রাখেন তিনি সব সময় নতুন কিছু উপহার দেবেন দর্শকদের। তবে, দর্শকদের এই আশা পূরণে কসরত করতে ছাড়েন না নায়ক। তিনিও সব সময় অভিনীত চরিত্র নিয়ে কিছু না কিছু এক্সপেরিমেন্ট করে যান। আর আনন্দের বিষয় মোটামুটি সফল হন তিনি। এবারও তার অন্যথা হল না। শোনা যাচ্ছে, এক সঙ্গে তিনটি ঝটকা দিতে প্রস্তুত নায়ক। 

শীঘ্রই মুক্তি পেতে চলেছে নায়কের ছবি। তবে, একটি নয়, পর পর তিনটি ছবি মুক্তি পাবে আয়ুষ্মানের। এমনই খবর বলিপাড়ায়। শোনা যাচ্ছে, নায়কের ব্যস্ততার পারদ এখন সপ্তম স্তরে। হাতে রয়েছে তিনটি ছবি। আর এই তিনটি ছবির কাজই মোটামুটি শেষ। আর আনন্দের খবর এই যে, চলতি বছরেই মুক্তি পাবে ছবি তিনটি। জানা গিয়েছে, মে মাস মুক্তি পাবে অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’। এটি একটি থ্রিলারধর্মী ছবি। এই ছবিতে অ্যাকশন করতে পারেন আয়ুশ। অন্য দিকে, জুন মাসে অনুভূতি কাশ্যপ পরিচালিত ‘ডক্টর জি’। তারপর মুক্তি পাবে অনিরুদ্ধ আয়ারের ছবি ‘অ্যাকশন হিরো’। শোনা যাচ্ছে, এই তিনটি ছবির চরিত্র নিয়েই এক্সপেরিমেন্ট করেছেন আয়ুষ্মান খুরানা।  

অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’ ছবিতে একজন স্পাই-এর চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। ছবির চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন বলে শোনা যাচ্ছে। অনুভূতি কাশ্যপ পরিচালিত ‘ডক্টর জি’ ছবিটি একটি সোশ্যাল ইস্যুকে নিয়ে তৈরি। এই ছবিতে একেবারে নতুন চরিত্রে দেখা দেবেন নায়ক। এরপরই মুক্তি পাবে ‘অ্যাকশন হিরো’। ছবির নাম শুনেই স্পষ্ট ছবিতে জমিয়ে অ্যাকশন করবেন তিনি। ছবিতে জয়দীপ আহলাওয়াতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা। এই ছবিতে রীতিমতো অ্যাকশন করতে দেখা যাবে তাঁকে। জানুয়ারিতে লন্ডনে শুরু হয়েছিল শ্যুটিং। টানা কাজ সেরে মার্চ মাসে দেশে ফিরলেন নায়ক। এই প্রথমবার লন্ডনে শ্যুটিং করলেন আয়ুশ। 

সব মিলিয়ে তিনটি চমক নিয়ে হাজির হবেন আয়ুষ্মান। এদিকে দিন এক সাক্ষাৎকারে, তার ছবি নির্বাচন প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘একজন শিল্পী হিসেবে, আমি আমার সিনেমার মধ্যে দিয়ে সর্বাধিক সংখ্যক মানুষের কথা বলতে চাই এবং বিনোদন দিতে চাই। আমি এমন বিষয় বাছাই করতে চাই যা লোকেদের সিনেমা দেখার অভিজ্ঞতাকে একীভূত করে।’ হয়তো এই কারণেই আয়ুষ্মান অভিনীত সব কয়টি ছবির মধ্যে থাকে একটি বিশেষ বার্তা।

আরও পড়ুন- কাপুর পরিবারের 'খানদানি' সোনার হার উঠবে আলিয়ার গলায়, কেমন শাশুড়ি হবেন নীতু জানেন

আরও পড়ুন- ক্যাটরিনা-পত্রলেখার পথই কী অনুসরণ আলিয়ার, বিয়ের লেহেঙ্গাতে থাকছে সব্যসাচীর স্পেশাল টাচ?

আরও পড়ুন- স্ট্রাইপ বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মাখনের মতো শরীরে যৌন আবেদনে ঝড় আমিশার

Read more Articles on
Share this article
click me!