আচমকাই গুরুতর অসুস্থ শ্বেতা তিওয়ারি, হাসপাতালে ভর্তি করা হল 'খতরো কে খিলাড়ি' অভিনেত্রীকে

আচমকাই অসুস্থ হয়ে পড়লেন শ্বেতা তিওয়ারি। এতটাই অসুস্থ  যে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে  'খতরো কে খিলাড়ি' অভিনেত্রীকে। হঠাৎ কি হল অভিনেত্রীর। জানা গিয়েছে, শরীর অত্যন্ত দুর্বল এবং ব্লাড প্রেসারও অনেকটাই কম। যার কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন অভিনেত্রী।

Riya Das | Published : Sep 30, 2021 4:25 AM IST / Updated: Sep 30 2021, 10:04 AM IST

হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি  (Shweta Tiwari) দর্শকমহলে প্রেরণা বলেই পরিচিত ছিল। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন   'খতরো কে খিলাড়ি' অভিনেত্রী। এতটাই অসুস্থ  যে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে  শ্বেতা তিওয়ারিকে। হঠাৎ কি হল অভিনেত্রীর। জানা গিয়েছে, শরীর অত্যন্ত দুর্বল এবং ব্লাড প্রেসারও অনেকটাই কম। যার কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়ছেন অভিনেত্রী।

 

 

শ্বেতার টিমের পক্ষ থেকে জানা গেছে, গত কয়েকদিন ধরেই প্রচুর ট্রাভেল করেছেন শ্বেতা (Shweta Tiwari)। এবং পর্যাপ্ত পরিমাণ বিশ্রাম পাননি অভিনেত্রী। এবং ওয়েদারও পরিবর্তন হচ্ছে সব মিলিয়েই শরীরটা ভাল ছিল না শ্বেতার। তবে আগের থেকে অনেকটাই ভাল আছেন অভিনেত্রী। ভয় পাওয়ার মতোন কিছু নেই। শারীরিক দুর্বলতা ও ব্লাড প্রেসার কমে যাওয়ার জন্যই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শীঘ্রই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

 

 

হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারির টিমের পক্ষ থেকেও অফিসিয়ালি স্টেটমেন্টে জানানো হয়েছে, আমরা অনেক ফোন এবং মেসেজ পাচ্ছি। সকলেই শ্বেতাকে নিয়ে ভীষণ চিন্তিত। কিন্তু তাকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই। একটানা কাজ করেই অসুস্থ হয়ে পড়েছেন শ্বেতা। খুব শীঘ্রই তিনি বাড়িতে ফিরবেন। এবং ভালবাসা ও শুভেচ্ছা পাঠানোর জন্য ধন্যবাদ সকলকে। 'খতরো কে খিলাড়ি ১১' র ফাইনালে উঠেছিলেন শ্বেতা। কিন্তু ওয়াটার টাস্কে গিয়ে তিনি হাল ছেড়ে দেয়। যার ফলে ট্রফিও হাতছাড়া হয়ে যায়। দিব্যাঙ্কাকে হারিয়ে এবারের সিজনের বিজেতা হয়েছেন অর্জুন বিজলানি।

আরও পড়ুন-সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই 'আর ক্ষমা নয়' পোস্ট করলেন শ্রাবন্তী

আরও পড়ুন-একরত্তিতে ছেড়ে নৈশপার্টিতে মজলেন করিনা, মলদ্বীপ থেকে ফিরেই 'গার্ল গ্যাং'-কে নিয়ে মত্ত সেক্সি মাম্মা

 

বালাজি প্রোডাকশনের 'কসৌটি জিন্দেগি কি'  টেলি সিরিয়ালের পর থেকেই শ্বেতা প্রেরণা নামেই বেশি পরিচিত দর্শকমহলে। হট ফোটোশ্যুটে অভিনেত্রীকে দেখে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। বয়স প্রায় ৪০ ছুঁই ছুঁই। এই বয়সে ফিটনেসে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের টেক্কা দিতে প্রস্তুত শ্বেতা।  ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে অভিনেত্রীর ফিটনেস দেখে মুগ্ধ নেটিজেনরা। ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত কেরিয়ারের শীর্ষে ছিলেন শ্বেতা।  পরিচিত ছক ভেঙে বহুদিন আগেই বেরিয়ে এসেছেন নায়িকা।সামাজিক মাধ্যমে নয়া ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন শ্বেতা। অভিনেত্রীর সেক্সি ফিগার দেখে ভিড়মি খেয়েছেন নেটিজেনরা।
 

Read more Articles on
Share this article
click me!