Urfi Javed : খোলা পিঠ, ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, উরফি বোল্ড ফ্যাশনে ভ্যাবাচ্যাকা খেলেন সাইবারবাসী

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ । তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। এবার খোলা পিঠ, ব্যাকলেসে ফ্যাশন গোল দিলেন উরফি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে উল্টো শার্ট পরে ছবি পোস্ট করেছেন উরফি, আর খোলা পিঠের এই ফ্যাশনই ফের চর্চায় নিয়ে এসেছে উরফিকে। এই উদ্ভট ফ্যাশন সেন্স নিয়ে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Jan 8, 2022 1:06 PM IST

পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed) ফের উদ্ভট পোশাক পরে ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ। কখনও ব্রা কিংবা কখনও আন্ডারওয়্যার না পরেই ক্যামেরায় হট পোজ দেন উরফি জাভেদ। এবারও তেমনটাই কান্ড ঘটালেন উরফি জাভেদ (Urfi Javed)।

উরফি জাভেদের ফ্যাশন সেন্স নিয়ে চর্চা হওয়াটা নিত্য নতুন কোনও ঘটনা নয়। বরং পোশাকের কারণেই বারেবারে শিরোনামে উঠে আসছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার কাটাছেড়া পোশাক, শরীরী উষ্ণতা জমিয়ে উপভোগ করছেন ভক্তরা। এবার খোলা পিঠ, ব্যাকলেসে ফ্যাশন গোল দিলেন উরফি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে উল্টো শার্ট পরে ছবি পোস্ট করেছেন উরফি, আর খোলা পিঠের এই ফ্যাশনই ফের চর্চায় নিয়ে এসেছে উরফিকে। এই উদ্ভট ফ্যাশন সেন্স নিয়ে সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

হলুদ রঙের উল্টো শার্ট পরে হাতে সূর্যমুখী ফুল নিয়ে খোলা চুলে ছবিতে পোজ দিয়েছেন উরফি। ছবি শুধু নয় একটি ভিডিও পোস্ট করেছেন উরফি। বিটিএস ভিডিওতে উল্টো শার্ট পরে ছবি দিয়েই ফের ট্রোলের মুখে পড়েছেন উরফি জাভেদ। উরফির (Urfi Javed) এই উদ্ভট সাজগোজ দেখে হতবাক হয়েছে নেটিজেনরা। একের পর একে নোংরা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। উল্টো শার্ট পরা নিয়েই উরফিকে নেটিজেনদের একজন মন্তব্য করেছেন, এর চেয়ে না পরলেই পারতেন। কেউ লিখেছেন, শার্টও পরতে পারেন না নাকি। কেউ আবার হায় গরমি বলে মন্তব্য করেছেন। নেটদুনিয়ার হট সেনসেশন উরফিকে নিয়ে বিতর্কের শেষ নেই। ফের ইন্টারনেটে আগুন জ্বালালেন উরফি জাভেদ।

 

কাটাছেড়া পোশাকে শরীর দেখাতে তিনি যে কতটা সিদ্ধহস্ত তা এতদিনে সকলেরই প্রায় বোঝা হয়ে গেছে। এমনকী অদ্ভুত পোশাক পরে ট্রোলড হওয়াটাকেই যেন বেশি উপভোগ করেন উরফি।  যদিও এটা নতুন কিছু নয়। সাহসী খোলামেলা পোশাকে সর্বদাই নেটপাড়ায় উত্তেজনা ধরে রাখছেন উরফি জাভেদ (Urfi Javed)। তার প্রতি পাপারাৎজির এই অ্যাটেনশনকেই তাড়িয়ে উপভোগ করছেন উরফি জাভেদ। নিজেকে ঢেকে রাখতে নারাজ উরফি জাভেদ, তা যেন বারবার প্রমাণ করে দিচ্ছেন উরফি  (Urfi Javed) । শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে  সিদ্ধহস্ত উরফি এখন নেটদুনিয়ায় হট সেনসেশন।

Share this article
click me!