খোলা পিঠ, হাত সরাতেই বেরিয়ে এল বক্ষের একাংশ, ব্যাকলেসে আগুন জ্বালালেন 'সেক্সবম্ব'উরফি

 সম্প্রতি পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ব্যাকলেসে আগুন জ্বালালেন উরফি জাভেদ। নীল রঙের টি-শার্ট ও কালো রঙের টাইডস পরে ভিডিওতে দেখা গেছে উরফিকে।  সামনে থেকে দেখে মনে হচ্ছে পুরো টপটাই পরা কিন্তু পিছন ঘুরলেই খোলা পিঠে চোখ আটকে যাচ্ছে ভক্তদের।

Web Desk - ANB | Published : Oct 19, 2022 6:34 AM IST / Updated: Oct 19 2022, 01:10 PM IST

এভাবেও যে কোনও টি-শার্ট পরা যায় তা বোধহয় উরফিকে না দেখলে বিশ্বাস করতে পারতেন যা। বলিউডের রাতের ঘুম কেড়ে নিয়েছেন উরফি জাভেদ। এত অল্প সময়ের মধ্যে যে এভাবে ভাইরাল হওয়া যায় তা মনে হয় উরফির চেয়ে ও ভাল আর কেউ জানে না। অভিনেত্রীর সাহসী ছবি নিয়ে নতুন করে বলার আর কিছু নেই। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। 

উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। সম্প্রতি পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে ব্যাকলেসে আগুন জ্বালালেন উরফি জাভেদ। নীল রঙের টি-শার্ট ও কালো রঙের টাইডস পরে ভিডিওতে দেখা গেছে উরফিকে।  সামনে থেকে দেখে মনে হচ্ছে পুরো টপটাই পরা কিন্তু পিছন ঘুরলেই খোলা পিঠে চোখ আটকে যাচ্ছে ভক্তদের। কোমরের কার্ভস ভক্তদের পাগল করলেন উরফি।  

 

 

হাত সরাতেই বেরিয়ে এসেছে বক্ষযুগলের একাংশ,  নীল রঙের সোফায় বসে শরীর এলিয়ে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিলেন উরফি জাভেদ। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তারা বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বেহায়াপনা, শরীর দেখিয়ে রাতারাতি দর বেড়ে গেছে উরফির। পাপারাৎজিরাও যেন মুখিয়ে থাকেন তাকে ঘিরে।   অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রতিদিনই নয়া নয়া বিতর্কে শিরোনামে উঠে আসেন উরফি জাভেদ। আসলে লাইমলাইটে থাকার জন্যই যে  তার এই প্রয়াস তা আর বুঝতে বাকি নেই নেটিজেনদের। অদ্ভুত ফ্যাশন স্টেটমেন্টের জন্য সর্বদাই শিরোনামে থাকেন বিগ বস প্রতিযোগী উরফি জাভেদ। উরফি জাভেদকে চেনেন না এমন লোকের সংখ্যা প্রায় হাতে গোনা। যদিও তাকে চেনার পিছনে বিতর্ক জড়িয়ে রয়েছে। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। এবার সব কিছুর উর্ধ্বে উঠে গেলেন  উরফি। 

Read more Articles on
Share this article
click me!