প্যান্টি না পরে গোপনাঙ্গ ঢাকলেন মাল্টিরঙের ঘড়ি দিয়ে, উরফির কীর্তিতে হাসির রোল উঠল নেটদুনিয়ায়

 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফি জাভেদের,যা নিয়ে চর্চার শেষ নেই। এবার প্যান্টি না পরে  নানা রঙের ঘড়ি ঝুলিয়ে নিয়ে সকলের নজর কাড়লেন ফ্যাশনিস্তা উরফি, যা কিনা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

Riya Das | Published : Oct 2, 2022 10:17 AM IST

 সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার প্যান্টি না পরে  নানা রঙের ঘড়ি ঝুলিয়ে নিয়ে সকলের নজর কাড়লেন ফ্যাশনিস্তা উরফি, যা কিনা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি। এবারও তার অন্যথা হল না।  জামাকাপড় শরীরে না রাখাটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই পরোয়া করেন না ফ্যাশনিস্তা। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফি জাভেদের,যা নিয়ে চর্চার শেষ নেই।

 

 

ফের উদ্ভট ফ্যাশনে শিরোনামে উঠে এলেন উরফি জাভেদ। কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। তাকে নিয়ে চর্চা হবে না এমন কোনও দিন হয়েছে বলে মনে হয় না। উরফিকে ঘিরে বিতর্ক লেগেই রয়েছে।  বলিউডে কোনও কাজ না করলেও বলি নায়িকাদের থেকে কোনও অংশে জনপ্রিয়তায় পিছিয়ে নেই উরফি। ব্রা-প্যান্টি দেখিয়েই ছবির স্ক্রিনিংয়ে হাজির হয়েছেন উরফি জাভেদ। ফ্যাশনিস্তাকে দেখে ছিঃছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  উরফির এই ভিডিও দেখে অশ্লীল কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ।  বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক। এবার যেন সবকিছুকে ছাপিয়ে গেলেন উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। যদি নোংরা কমেন্টের কোনও উত্তরই দেননি উরফি। কারণ কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে এসে কড়া ভাষায় উরফি জানিয়েছিলেন, পোশাক নিয়ে কথা বলার হলে নিজের মা ও বোনকে গিয়ে বলো। আমার শরীর আমার ইচ্ছা, আমার পোশাক নিয়ে কোনও মন্তব্য় করো না। নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন উরফি।
 

Read more Articles on
Share this article
click me!