লতার মরদেহের সামনে থুতু ছিটিয়েছেন শাহরুখ, সত্যিটা সামনে এনে ফুঁসে উঠলেন উর্মিলা

লতার মরদেহের সামনে  নাকি থুতু ছিটিয়ছেন শাহরুখ খান। প্রয়াত কিংবদন্তীর শেষকৃত্যে শাহরুখের দুয়া-র একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যাকে কেন্দ্র করেই জোর শোরগোল পড়ে গিয়েছে। এবং শাহরুখের বিরুদ্ধেও উঠেছে বিস্ফোরক অভিযোগ। শাহরুখ আদতে কী করেছিলেন, কেনই বা করেছিলেন তা না জেনেই তুমুল শোরগোল শুরু করেছেন একসারির মানুষ। বিতর্কের রেশ তুঙ্গে পৌঁছাতেই এবার বলিউডের বাদশার পাশে দাঁড়ালেন উর্মিলা মাতন্ডকর।

Riya Das | Published : Feb 8, 2022 2:36 AM IST / Updated: Feb 08 2022, 08:21 AM IST

বলিউডের সঙ্গে কন্ট্রোভার্সি ওতপ্রোত ভাবে জড়িত। লতা মঙ্গেশকরের মৃত্যুর পর থেকে শিরোনামে উঠে এসেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। শিবাজি পার্কে সুর-সাম্রাজ্ঞী-কে  (Lata Mangeshkar Funeral) শেষশ্রদ্ধা জানাতে এসেছিলেন শাহরুখ খান। সেখান থেকেই বিতর্কের সূত্রপাত। লতার মরদেহের সামনে  নাকি থুতু ছিটিয়ছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। প্রয়াত কিংবদন্তীর শেষকৃত্যে শাহরুখের দুয়া-র একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যাকে কেন্দ্র করেই জোর শোরগোল পড়ে গিয়েছে। এবং শাহরুখের বিরুদ্ধেও উঠেছে বিস্ফোরক অভিযোগ। শাহরুখ আদতে কী করেছিলেন, কেনই বা করেছিলেন তা না জেনেই তুমুল শোরগোল শুরু করেছেন একসারির মানুষ। বিতর্কের রেশ তুঙ্গে পৌঁছাতেই এবার বলিউডের বাদশার পাশে দাঁড়ালেন উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar )।

শিবাজি পার্কে সুর-সাম্রাজ্ঞী-কে শেষশ্রদ্ধা জানাতে এসেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar Funeral) শেষকৃত্যে প্রার্থনার অঙ্গ হিসেবে মাস্ক নামিয়ে ফুঁ দিয়েছিলেন শাহরুখ খান। তার এই ফুঁ দেওয়াকেই  কেউ কেউ থুতু ছিটিয়েছেন বলে মনে করেছেন।  বিতর্কের সূত্রপাত তারপর থেকেই। মুসলিম রীতি অনুযায়ী, প্রয়াত যে ব্যক্তির জন্য দুয়া করা হচ্ছে, তাকে লক্ষ্য করে ফুঁ দেওয়া হয় শুধু তাই নয় ধর্মবিশ্বাস বলে, এতে তার থেকে অশুভ শক্তিকে দূরে সরানো যায়। এবং মুসলিম রীতি অনুযায়ী সেটাই করেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। তবে তা মানতে নারাজ নেটিজেনদের একাংশ। এই ভিডিও দেখে তারা মনে করছেন লতাজির মরদেহের সামনে থুতু ছিটিয়েছন শাহরুখ খান। এবার আসল সত্যিটা সামনে আসলেন উর্মিলা মাতন্ডকর।

 

 

উর্মিলা (Lata Mangeshkar Funeral)  জোর গলায় সমাজকে বলেছেন, আমাদের সমাজের এতটা অবনতি হয়েছে যে আজকাল প্রার্থনাকেও আমরা থুতু বলে ভুল করছি। আর এমন অভিযোগ যাকে নিয়ে উঠছে, সেই মানুষটা এতগুলো আন্তর্জাতিক মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করেছেন। রাজনীতি এতটা নিচে নেমে গেছে, যা দেখলে বড্ড কষ্ট হচ্ছে। আসলে লতার শেষকৃত্যের যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে প্রার্থনার অঙ্গ হিসেবে মাস্ক নামিয়ে ফুঁ দিয়েছিলেন শাহরুখ খান। মাস্ক নামিয়ে ঠোঁচ দুটো সরু করতেই বিজেপি নেতা অরুণ যাদব প্রশ্ন তোলেন প্রয়াত শিল্পীর মরদেহে কি থুতু ছেটালেন শাহরুখ (Shah Rukh Khan) । এই ঘটনাকে কেন্দ্র করেই উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। শাহরুখের (Shah Rukh Khan) দিকে বিস্ফোরক আঙুল তুলতেই  ফুঁসে ওঠেন বলি অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা মাতন্ডকরকে নিয়ে এখনও সরগরম সোশ্যাল মিডিয়া। অভিনেত্রীর হট ডান্স মুভসে আজও কুপোকাত ভক্তরা (Urmila Matondkar) ।

Share this article
click me!