পায়ের ওপর দিয়েই চলল বরুণের গাড়ি, মুহূর্তে নেমেই ফোটোগ্রাফারকে কী বললেন অভিনেতা

  • ফোটোগ্রাফারের পায়ের ওপর দিয়ে গাড়ি
  • হুরহুরিতেই ঘটে  বিপত্তি
  • মুহূর্তে গাড়ি থেকে নেমে পড়েন বরুণ
  • কী বার্তা দিলেন সকলের উদ্দেশে

Jayita Chandra | Published : Feb 29, 2020 10:39 AM IST

বি-টাইনে তারকাদের ওপর সর্বদাই যেন স্পটলাইট। ক্যামেরার সামনে হোক কিংবা পেছনে, সময় সুযোগ পেলেই হাজির পাপরাজির দল। ব্যাক্তিগত পার্টি থেকে শুরু করে অবসরে শপিং, বামিনবন্দর থেকে শুরু করে বাড়ির বারান্দা, কোথাও যেন নিস্তার নেই। এমনই পরিস্থিতিতে বিপাকে পড়তে হল এবার বরুণ ধাওয়ানকে। মুহূর্তে এই প্রসঙ্গে মুখ খুললেন বরুণ। বুঝিয়ে দিলেন ঠিক ভুল। 

আরও পড়ুন-বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

আরও পড়ুন-'থাপ্পড়' বয়কটের ডাক, আক্রমণের মুখে তাপসী পান্নু

তারকা মানেই তাঁরা বেপরোয়া, এমনটা সবক্ষেত্রে নাও হতে পারে। বরুণের ক্ষেত্রেও বিষয়টা তেমনই হল। সম্প্রতি একটি ইভেন্টে নিজের গাড়়ি করে আসছিলেন বরুণ। তাঁকে দেখা মাত্রই দুদিক থেকে উপচে পড়েন ফোটোগ্রাফাররা। গাড়ির ভেতরে থাকা অভিনেতাকে ফ্রেমবন্দি করতে লেগে যায় হুরহুরি। এরই মাঝে পাশ কাটিয়ে বেরতে চাইছিলেন ড্রাইভার। ধাক্কাধাক্কিতে ঘটে বিপত্তি। 

আরও পড়ুনঃ 'অন্তত নিজের সাইজের পোশাক পরুন', খোলামেলা পোশাকে এবার ট্রোল্ড জাহ্নবী

 

এক ফোটোগ্রাফারের পায়ের ওপর দিয়ে চলে যায় গাড়ি। মুহূর্তে গাড়ি থেকে নেমে রীতিমত বিরক্ত হয়ে যান বরুণ ধাওয়ান। পাপরাজিদের উদ্দেশে জানান, যে তিনি গাড়ি থেকে নেমে ছবি তো দিয়েই থাকেন। তবে কেন এই ব্যস্ততা। কোনও বড় দুর্ঘটনাও তো ঘটতে পারত। সেই ভিডিওই এবার ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বর্তমানে বেশ কয়েকটি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। কয়েকটি ছবির প্রস্তাবও রয়েছে অভিনেতার হাতে। 

Share this article
click me!