Lata Mangeshkar Hospitalized: করোনায় আক্রান্ত লতা মঙ্গেশকর, ICU-তে ভর্তি কিংবদন্তি গায়িকা


এবার করোনায় আক্রান্ত হলেন লতা মঙ্গেশকর। কোভিড রিপোর্ট পজিটিভ হতেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে চিকিৎসা চলছেসুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। ৯২ বছরের লতার শারীরিক বেশ কিছু সমস্যাও রয়েছে। গায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতা মঙ্গেশকর।
 

Riya Das | Published : Jan 11, 2022 7:03 AM IST / Updated: Jan 11 2022, 03:49 PM IST

করোনায় আক্রান্ত হলেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। কোভিড রিপোর্ট পজিটিভ ( Covid Positive) হতেই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে কিংবদন্তি গায়িকাকে। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে (ICU)চিকিৎসা চলছে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের। ৯২ বছরের লতার শারীরিক বেশ কিছু সমস্যাও রয়েছে। গায়িকার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন লতা
 মঙ্গেশকর। তবে পরিবার সূত্রে জানা গিয়েছে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। বয়স ৯০ পেরিয়ে গেছে এবং সেই কারণেই কিংবদন্তী গায়িকাকে আইসিইউ-তে রাখা হয়েছে। 

প্রথম সারির সংবাদমাধ্যমকে লতার (Lata Mangeshkar) ভাইঝি রচনা বলেছেন, তার শারীরিক অবস্থা স্থিতিশীল। এবং এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ায় তাকে আইসিইউ-তে (ICU) রাখা হয়েছে। এছাড়াও লতার পরিবারের পক্ষ থেকে তার দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করতে বলা হয়েছে। এবং লতা মঙ্গেশকরের ব্যক্তিগত গোপনীয়তা যাতে বজায় থাকে সেই অনুরোধও জানিয়েছেন লতার পরিবার।

 

 

আরও পড়ুন-Disha Patani: অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট নিতম্ব, ভেজা শরীরে দিশার বুকের খাঁজে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-Urfi Javed : ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনযুগল, জাভেদের সঙ্গে কী সম্পর্ক গীতা হাতে জানালেন উরফি

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

 

বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকাকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। তৃতীয় ঢেউয়ের আশঙ্কার মাঝেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। এবার করোনায় আক্রান্ত হলেন  কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর (Lata Mangeshkar) । এই খবর পাওয়া মাত্রই সকল অনুরাগীরাই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন। গত বছর ২৮ সেপ্টেম্বর ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। এই বয়সে করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিক ভাবেই চিন্তা বাড়ছে পরিবারের। বেশ কিছু কাল ধরেই গৃহবন্দি লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব একটা বেরোন না। তবে সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ লতা । মাঝেমধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে টুইট করতে দেখা যায়  সুর সম্রাজ্ঞীকে। তবে তিনি কীভাবে করোনায় আক্রান্ত হলেন তা নিয়ে উদ্বেগ বাড়ছে ভক্ত তথা পরিবার। তবে  মনে করা হচ্ছে পরিচালিকা কিংবা ঘনিষ্ঠ কোনও ব্যক্তির দ্বারাই করোনায় আক্রান্ত হয়েছেন লতা মঙ্গেশকর।   করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। সূত্র থেকে জানা গিয়েছিল, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে চলেছে অভিনেতার চিকিৎসা। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে। এখন প্রতিমুহূর্তেউ মারণ রোগ করোনা ভাইরাসে আক্রান্তের তালিকা ক্রমশ যেন বেড়েই চলেছে।

Read more Articles on
Share this article
click me!