Vicky Kaushal in legal trouble: বছরের শুরুতেই বিপাকে ভিকি, আইনি জটে হতে পারেন নাজেহাল

ভিকি কৌশলের ছবিতে ব্যবহৃত গাড়িতেই বিপত্তি। হয়নি সটিক রেইকি। তারই জেরে এবার বিপাকে পড়তে হল ভিকিকে।

Jayita Chandra | Published : Jan 2, 2022 5:47 AM IST

বছরের শুরুতেই ভিকি কৌশলের (Vicky Kaushal) কপালে নয়া চিন্তার ভাঁজ। ফাইল করা হল এবার এফআইআর (FIR)। ইন্দোরে (Indoor) এক ব্যক্তির অভিযোগেই এবার বিপাকে পড়তে পারেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও তাঁর টিম। সম্প্রতি ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন ভিকি। বিয়ে পর্ব ইতি করে, এবার তিনি ফিরি গেলেন বিশেষ কিছু কাজে। সেখান থেকেই এই খবর এলো সামনে। ভিকি কৌশলের ছবিতে ব্যবহৃত গাড়িতেই বিপত্তি। হয়নি সঠিক রেইকি। তারই জেরে এবার বিপাকে পড়তে হল ভিকিকে। জাতীয় স্তরের এক সংবাদ সংস্থা এই কবর সামনে আনেন। ভিকি কৌশল সম্প্রতি সারা আলি খানের (Sara Ali Khan) সঙ্গে শ্যুটিং-এ ছিলেন ব্যস্ত। সেখানেই ধরা পড়ে এক অন্য ছবি। ভিকি কৌশল যে দুচাকার গাড়িটি চালাচ্ছিলেন, তাঁর নম্বর প্লেটে যে নম্বর ব্যবহার করা হয়েছে তা হল সেখানের এক বাসিন্দার। ফলে তিনি এই অভিযোগ সামনে আনেন, ও জানান যে তাঁর গাড়ির নম্বর বেআইনি ভাবে ব্য়বহার করা হচ্ছে, এতেই আপততি ও তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

পুলিশের পক্ষ থেকে জানানো হয় মোটর ভেইকেল থেকে বিষয়টা খতিয়ে দেখার ব্যবস্থা করা হচ্ছে। কীভাবে এই নম্বর প্লেট ব্যবহার করা হচ্ছে। অন্যদিকে ২০২১-ই বদলে দিয়ে গিয়েছে জীবনের রঙ, ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কইফ, বছরের শেষে গালা সেলিব্রেশনে মেতেছিলেন এই দুই স্টার, বিয়ে পর্ব ঘিরে ভক্তদের মধ্যেও উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। তবে বিয়ের পর জুটির প্রথম বর্ষবরণই কাটল আলাদা। বছরের শেষদিনই দেখা গেল বিবান বন্দরে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে। কিছু কাজের জন্যই ভিকিকে ছাড়তে হল মুম্বই। বিমান বন্দরে তাঁকে ছাড়তে গেলেন ক্যাট, একসঙ্গেই ছিলেন গাড়িতে, তবে গাড়ি থেকে নামলেন না ক্যাটরিনা। পাপরাজিৎ-দের ক্যামেরায় ধরা পড়ল সেই ছবি। ঝড়ের বেগে ভাইরাল হল জুটি। গাড়িতেই ভিকিকে চুম্বনে ভরালেন ক্যাটরিনা কাইফ।

বর্তমানে ভিকিকে ছাড়া থাকবেন ক্যাটরিনা, তিনি ব্যস্ত এখন একাধিক ছবির শ্যুট নিয়ে। পাইপ লাইনে রয়েছে একের পর এক ছবির খবর। ঝড়ের বেগে তা ভাইরাল নেট দুনিয়ায়। ২০২২ সালেই বক্স অফিসে ফিরছেন ক্যাট। তবে ক্যাট-ভিকি জটিকে কবে একসঙ্গে দেখা যাবে, সেই প্রশ্নের উত্তর মিলছে না এখনও। 

 

Read more Articles on
Share this article
click me!