Katrina-Vicky Wedding : ভরদুপুরে ভিকির দরজায় হাজির তরুণী, তারপর কী হল

একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোর গলাতেই মালা দিতে চলেছেন বলিউডের ক্যাট । অন্য়দিকে ভিকির ফ্যান ফলোয়ারের সংখ্যাও যে আকাশছোঁয়া তা সকলেরই জানা। ক্যাটরিনার গলায় মালা দিয়ে কত তরুণীরই যে হৃদয় ভাঙছেন ভিকি, তা আর হিসেব করে বলা যাবে না। সম্প্রতি ভিকি কৌশলের  একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে সরগরম বলিপাড়া। মায়াঙ্ক শেখরের সঙ্গে একান্ত আলাপচারিতায় এক পাগল মহিলা ভক্তের কথা ভিকি প্রকাশ্যে এনেছিলেন।

Riya Das | Published : Dec 7, 2021 11:01 AM IST / Updated: Dec 07 2021, 04:33 PM IST

বলিউডের ধামাকাদার বিয়ের আসর। হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন । বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশলের   ( Vicky kaushal) বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। একের পর এক নয়া নয়া তথ্যও প্রকাশ্যে আসছে। আর মাত্র ২ দিন, তারপরই ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেরই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও এসব এখন অতীত। বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোর ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন বলিউডের ক্যাট (Katrina Kaif)। অন্য়দিকে ভিকির ফ্যান ফলোয়ারের সংখ্যাও যে আকাশছোঁয়া তা সকলেরই জানা। ক্যাটরিনার গলায় মালা দিয়ে কত তরুণীরই যে হৃদয় ভাঙছেন ভিকি, তা আর হিসেব করে বলা যাবে না।

 

 

সম্প্রতি ভিকি কৌশলের ( Vicky kaushal) একটি পুরোনো সাক্ষাৎকার নিয়ে সরগরম বলিপাড়া। মায়াঙ্ক শেখরের সঙ্গে একান্ত আলাপচারিতায় এক পাগল মহিলা ভক্তের কথা ভিকি প্রকাশ্যে এনেছিলেন। ভিকি ( Vicky kaushal) জানিয়েছিলেন, 'একবার একজন মহিলা সোজা আমার অ্যাপার্টমেন্টে চলে এসেছিল, সেইসময় আমি বাড়িতে ছিলাম না। আমার বাবা ও মা বাড়িতে ছিল। দরজায় বেল বাজাতেই মা দরজা খোলে এবং মা ভেবেছিলেন, হয়তো আমার কোনো বন্ধুর আসার কথা ছিল, এবং আমি হয়তো মাকে  বলতে ভুলে গেছি। এবং সেই কারণেই মেয়েটি এসেছে। মেয়েটিও মাকে এসে বলে, ভিকি আমাকে আসতে বলেছিল, আমার ফেসবুকে চ্যাটে করেছি। কিন্তু  আমার মা এবং বাবা খুব ভাল করেই জানত আমি ফেসবুক করি না। তখনই তারা বুঝেছিল এখানে কোনও গন্ডগোল আছে। আসল ঘটনা হল,  ফেসবুকে আমার একটি ভুয়া প্রোফাইল ছিল, যার সাথে মেয়েটি চ্যাট করেছিল। এবং তা ভীষণই ভীতিকর। তাই আমাকে সত্যিই আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলি দেখতে হয়েছিল, এবং সমস্ত অ্যাকাউন্টগুলি ফের  ভেরিভাই করতে হয়েছিল ৷ এবং  মেয়েটির পক্ষে  বিশ্বাস করা খুব কঠিন ছিল যে সে আমার সাথে তার কোনও কথাই হয়নি'। এটা ছাড়া ভিকির জীবনে সবকিছু ঠিকঠাক ছিল। তারপর ভিকি সিঙ্গল জানতে চাইলে হলেও ভিকি উত্তরে জানান  'আমি আছি।'  নিজের জীবনের এই ভয়ঙ্কর ঘটনার কথাই শেয়ার করেছিলেন ভিকি, যা নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। 

 

 

যদিও এসব এখন অতীত, বলিউডের ক্যাটকেই  নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ভিকি কৌশল ( Vicky kaushal)। ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সোমবারই  সপরিবারে  যোধপুরে উড়ে গেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) । চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছেন  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। পাশাপাশি রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত কিছু নিখুঁত ভাবে খতিয়ে দেখা হচ্ছে যাতে কোনও কিছুতে খামতি না থাকে। আগামী ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন  বলিউডের লাভবার্ডস ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

 

সূত্র থেকে জানা যাচ্ছে, ৭ ডিসেম্বর বসতে  চলেছে সঙ্গীতের আসর, ৮ ডিসেম্বর মেহেন্দি, এবং ৯ ডিসেম্বর ভিকি কৌশলের  ( Vicky kaushal)সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা  (Katrina Kaif)। বিয়েতে উপস্থিত অতিথিদের জন্যও নানা শর্ত রাখা হয়েছে।  সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম।  পাশাপাশি রাখা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমেই প্রবেশের অনুমতি দেওয়া হবে। এছাড়াও অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট  কোড। যা প্রত্যেক অতিথির জন্যই বাধ্যতামূলক।  
 

Read more Articles on
Share this article
click me!