Katrina-Vicky Wedding: বছরে ঘুরতেই ভিকির পরিবারের বিদেশ ভ্রমণ, কোথায় নিমন্ত্রণ করল ক্যাটের পরিবার

বিয়ের পরই হানিমুন, কিন্তু না, এখনও তা নিয়ে কোনও স্পষ্ট ইঙ্গিত মেলেনি। বরং হাতে থাকা ছবির কাজই শেষ করার পরিকল্পনা আছে ক্যাটরিনার।

Jayita Chandra | Published : Dec 8, 2021 11:23 AM IST

গালা বিয়ের (Katrina Vicky Wedding) অনুষ্ঠান নিয়ে এখন ব্যস্ত সকলে। প্রতিটা খবরের আপডেট চাই, নেট মহলের বিপুল চাহিদা মেটাতে একের পর এক তথ্য ফাঁস হচ্ছে এই বিবাহ আসর থেকে। বিয়ের পরই হানিমুন, কিন্তু না, এখনও তা নিয়ে কোনও স্পষ্ট ইঙ্গিত মেলেনি। বরং হাতে থাকা ছবির কাজই শেষ করার পরিকল্পনা আছে ক্যাটরিনার (Katrina Kaif)। তবে মাস গড়ালেই বিদেশে পাড়ি দেবেন ভিকি কৌশল (vicky Kaushal) ও তাঁর পরিবার। এবার লন্ডনে (London) নিমন্ত্রণ করলেন ক্যাটরিনার (katrina Kaif) পরিবার। সেখানে জানুয়ারী মাসেই সপরিবারে ভিকির যাওয়ার সম্ভাবনা। সেখানেই হানিমুন প্ল্যান থাকতে পারে বলেই আপাতত কানাঘুষো খবর। 

বুধবার দিনভর সেলিব্রেশন হল হলদির। এদিন বিকেলেই রেছে বিশেষ পার্টির আয়োজন। তবে এদিন সকলের আনন্দের জন্য একটি হলদি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এদিন ক্যাটের ফ্যামিলি হলদিতে সেলিব্রেট করবে, কিন্তু ক্যাটের হলদি হবে রীতি অনুযায়ী বিয়ের দিন সকালেই। বিয়ের আসরে বলিউড স্টার ক্যাটরিনা কাইফ এককথায় বলতে গেলে ঝড় তুলেছেন সর্বত্র। বি-টাউনের এখন সাজ সাজ রব। ব্যাচেলর লাইফ শেষ, এবার সংসারে মন দেবে ক্যাটরিনা কাইফ। এই সেলেবের বিয়ে ঘিরে একাধিক গোপনীয়তার সত্বেও এবার ফাঁস হলদি অনুষ্ঠানের যাবতীয় তথ্য।

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

৭ তারিখ থেকেই বসে গিয়েছে রাজকীয় বিয়ের আসর। একের পর এক সেলিব্রিটিরা এই বিয়েতে যোগ দিতে ইতিমধ্যেই রওনা দিয়েছেন রাজস্থানের উদ্দেশ্যে। তাদের জন্য বুকিং করা রয়েছে ৪৫ টি হোটেল। কারো যাতে কোথাও সমস্যা না হয় সেদিকেও দেওয়া হয়েছে কড়া নজর। কিন্তু প্রশ্ন একটাই অতিথিরা কি আদেও নিজের মতো করেই বিয়ে উপভোগ করতে পারবেন! হয়তো নয়, কারণ নিয়ম অনুযায়ী এই বিয়েতে তোলা যাবে না একটিও ছবি রিল ভিডিও বা এই নিয়ে কারও সঙ্গে কোনো রকম আলোচনা ও করা যাবে না। যার ফলে মন খুলে বিয়েতে সেলিব্রেশন বোধহয় সম্ভব হবে না। এদিকে আয়োজনে থাকছে না কোনরকম ত্রুটি।

তবে এতো রাখ ঢাক সত্ত্বেও শেষ রক্ষা হল না, কারণ ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বিয়ের কার্ড, সামনে এসেছে বিয়ের মেনু, পাশাপাশি ওয়েলকাম লেটারও। যার ফলে ক্যাটভিকির বিয়ে ঘিরে চাপান্তর কোথাও গিয়ে যেন ঢিলে পড়ে যাচ্ছে। যদিও বিয়ের সাজে ক্যাটের দেখা মিলবে কবে তা বলা দায়। 

Read more Articles on
Share this article
click me!