'ভূত'-এর খপ্পরে হেমা মালিনী, 'ঘুমের মধ্যে কেউ যেন গলা টিপে ধরত', ড্রিম গার্লের কাহিনি শুনলে শিউরে উঠবেন


হেমা মালিনী। আট থেকে অষ্টাদশী সমস্ত পুরুষদের ড্রিমগার্ল তিনি। তার অভিনয় দক্ষতা থেকে নাচ, যা নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। সবেতেই তিনি ছাপ রেখেছেন দর্শকমনে। সম্প্রতি ভূতূড়ে অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন বলি ডিভা, যা শুনলে গা কাটা দেবে আপনার।

Asianet News Bangla | Published : Sep 17, 2021 8:52 AM IST

হেমা মালিনী। আট থেকে অষ্টাদশী সমস্ত পুরুষদের ড্রিমগার্ল তিনি। তার অভিনয় দক্ষতা থেকে নাচ, যা নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। সবেতেই তিনি ছাপ রেখেছেন দর্শকমনে। সম্প্রতি ভূতূড়ে অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন বলি ডিভা, যা শুনলে গা কাটা দেবে আপনার। হেমা জানিয়েছেন, বলিউডে কেরিয়ার শুরু সময় মুম্বইতে নিজের পরিবারের সঙ্গেই থাকতেন বলি নায়িকা। কেরিয়ার যখন উর্ধ্বগগণে তখনই বান্দ্রার একটি বাড়িতে শিফট করেছিলেন হেমা মালিনী। এবং সেখানেই ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি পড়েছিলেন হেমা মালিনী।

 

 

আরও পড়ুন-ইন্ডাস্ট্রিতে একাধিক প্রেম, নারীসঙ্গে আসক্ত, সবটা জেনেও কেন রাজকে বিয়ে করেছিলেন শুভশ্রী

আরও পড়ুন-ব্রালেটে স্পষ্ট স্তনের একাংশ, বক্ষ-বিভাজিকায় জ্বলছে আগুন, কার্ভি কোমরে শিহরণ 'সেক্সবম্ব' নোরার

 

সাক্ষাৎকারে হেমা জানিয়েছেন, একটা সময় মনে হতো যে রাতে ঘুমোতে গেলেই কেউ যেন দু হাত দিয়ে তার গলা টিপে ধরেছে। সঙ্গে সঙ্গে ঘুম ভেঙে যেত হেমার। যখনই বিছানা ছেড়ে উঠতেন দেখতেন যেন পাশে তার মা অঘোরে ঘুমাচ্ছে। কিন্তু দিনের পর দিন ঘটনাটি যেন বেড়েই চলেছিল হেমার সঙ্গে। তারপরই হেমা বান্দ্রার একটি ছোট ফ্ল্যাটে এসে উঠেছিলেন। 

 

 

তারপর  কিছুদিন যেতেই জুহুর সেভেন্থ রোডের বাংলাতে সপরিবারে চলে এসেছিলেন হেমারা। কিন্তু কিছুদিন পর টের পেয়েছিলেন এটা পুরোপুরি ভূতূড়ে বাড়ি।  সামান্য থেমে হেমা জানান, ওই বাংলোতে ঘুমানোর সময় মনে হতে গলা টিপে ধরেছে কেউ। শুধু তাই নয়, এতটাই জোরে ধরত যে শ্বাস নিতে কষ্ট হতো। এটা প্রতিরাতে ঘটত। শেষ পর্যন্ত নিজের ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নেন হেমা মালিনী। আর তারপর একটুও দেরি না করে ফ্ল্যাট কিনে সমস্ত জিনিসপত্র নিয়ে ছেড়েছিলেন জুহুর ভূতূরে বাড়ি।

 


 

Share this article
click me!