বিশ্বের সবচেয়ে দামী ওষুধ কেনার জন্য অর্থ সাহায্য চাইলেন অজয়, হঠাৎ কী এমন ঘটল

  • পৃথিবীর সব থেকে দামী ওষুধ 
  • শিশুর প্রাণ বাঁচাতে মরিয়া অজয়
  • আর্থিক সাহায্য চেয়ে অনুরোধ অজয়ের
  • মুহূর্তে পোস্ট সকলের নজর কাড়ল

Jayita Chandra | Published : Apr 15, 2021 1:14 PM IST

বিপদের দিনে সাহায্যের হাত বাড়িয়ে সাধারনের কাছে ভগবান হয়ে ওঠা তারকাদের কাছে নতুন কিছু নয়। কখনও তাঁরা কাজে লাগিয়ে থাকেন তাঁদের পরিচিতি, কখনও তাঁরা কাজে লাগিয়ে থাকেন তাঁদের বিপুল পরিমাণ ভক্তের সংখ্যা। যে তারকার একটা অনুরোধে হাজার হাজার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে থাকেন। কারণ, প্রিয় তারকা যদি কোনও ভালো কাজে ঝাঁপিয়ে পড়ে, তবে সাধারণ মানুষও চেষ্টা করে, সাধ্যমত তারকাকে অনুসরণ করা। এবার সেই প্রথাকে হাতিয়ার করলেন অজয়। 

আরও পড়ুন- করোনার মাঝেই উপস্থিত বাংলা নববর্ষ, ম্লান মুখেই শুভেচ্ছায় ভরপুর টলি-দুনিয়া

খুব একটা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন তিনি। খুব প্রয়োজন ছাড়া তাঁকে পাওয়া যায় না অজয় দেবগণকে। তবে এক শিশুর জন্য এবার সরব হলেন অজয় দেবগণ। উদ্দেশ্যে শিশুটির প্রাণ রক্ষা। স্পাইনাল মাস্কুলার অ্যাট্রফি, এই ভয়ানক রোগে আক্রান্ত এই শিশু। যার চিকিৎসা করানোটা মধ্যবিত্ত পরিবারের পক্ষে এক কথায় অসম্ভব। ওষুধের জন্য খরচ হয় প্রায় ১৬ কোটি টাকা। এই টাকা যোগার করা সম্ভবপর নয় পরিবারের পক্ষে, তাই উদ্যোগ নিলেন অজয় দেবগণ। 

 

 

সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার ব্যাঙ্কের বিস্তারিত তথ্য। সকলকে সাধ্যমত সাহায্যের অনুরোধ করলেন তিনি। শিশুটির ছবি শেয়ার করে জানালেন বিরল এই রোগের কথা। অজয় দেবগণের এই পোস্ট দেখা মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠল তা। প্রশংসা কুড়োলেন অভিনেতা। 

Share this article
click me!