'সলমন বাবা হলে সুবিধা হবে আমার'- আচমকা এরকম কথা কেন বললেন রানি মুখোপাধ্যায়?

অবাক হওয়ারই কথা ভক্তদের। সলমন বাবা হলে এমন কি সুবিধা হবে রানীর, তা ভেবেই পাচ্ছেন না ভক্তরা। রীতিমত অথৈই জলে পড়েছেন তারা।

Parna Sengupta | Published : Mar 29, 2022 10:36 AM IST / Updated: Mar 29 2022, 04:42 PM IST

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি সলমন খানের থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন শীর্ষে রয়েছেন সলমন খান । বি-টাউনের মোস্ট পপুলার লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও। তবে এখনও কারোর গলায় মালা পরাননি বলিউডের সল্লু। একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন,  অনিচ্ছাকৃত দুর্ঘটনায় ফুটপাথবাসীর প্রাণ হারানো, কৃষ্ণসার হরিণ মামলা, জেলে রাত কাটানা সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি।

বাবা হন সলমন, চাইছেন রানী

তবে এবার সলমনকে বাস্তবের মাটিতে ফেরার পরামর্শ দিলেন রানি মুখোপাধ্যায়। এক সাক্ষাতকারে হাসতে হাসতে রানী তার সতীর্থ সলমনকে বাবা হওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন এখন সলমনের উচিত বাচ্চা নেওয়া। বাবা হয়ে গেলে তাতে নাকি সুবিধা হবে রানীর। অভিনেত্রীর এই মন্তব্যে বেশ মজা পেয়েছেন নেটিজেনরা। তবে অবাকও হয়েছেন তারা।

কেন এমন বিস্ফোরক দাবি রানীর

অবাক হওয়ারই কথা ভক্তদের। সলমন বাবা হলে এমন কি সুবিধা হবে রানীর, তা ভেবেই পাচ্ছেন না ভক্তরা। রীতিমত অথৈই জলে পড়েছেন তারা। পাশাপাশি, আচমকা এরকম কেন মন্তব্য হঠাত করে বসলেন গসিপ থেকে দূরে থাকতে পছন্দ করা রানী, তাও অবাক করেছে দর্শকদের। 

সম্প্রতি রানী মুখোপাধ্যায়ের একটি মন্তব্য সামনে এসেছে যেখানে অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে, তিনি চান সলমন খান যতো তাড়াতাড়ি সম্ভব বাবা হোক। কারণ তার দাবি তার মেয়ের সাথে খেলার সঙ্গী চাই। অভিনেত্রী একেবারেই মজার ছলে এই মন্তব্য করেছিলেন। একসময় মিডিয়াতে তার সাথে সলমন খানের প্রেমের গুঞ্জন ছিল তুঙ্গে। তাদের সম্পর্ক নিয়ে মিডিয়াতে চর্চা কিছু কম হয়নি। সম্প্রতি অভিনেত্রীর এই মন্তব্যের সূত্র ধরে আবারো সলমন খান ও রানী মুখোপাধ্যায় উঠে এসেছেন চর্চায়।

সলমন খান বলিউডের ভাইজান। তার নামেই ছবি হিট। তিনি বলিউডের এলিজিবল ব্যাচেলর। তার বিয়ে নিয়ে মিডিয়াতে গুঞ্জন কম নেই। তার জীবনে এসেছে বলিউডের একাধিক নায়িকা। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। এই কারণেই আজও ব্যাচেলর সলমন খান। ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান।তিনি অনেক সম্পর্কে গিয়েছেন তবে কোনো সম্পর্কই বিয়ে পর্যন্ত গড়ায়নি। তাই রানীর এই দাবি সলমনের কানে গিয়ে পৌঁছেছে কিনা, সেসম্পর্কে অবশ্য জানা যায়নি। 

Read more Articles on
Share this article
click me!