ছবি-মুক্তির দিন প্রকাশ্যে, টি-সিরিজের ‘ইয়ারিয়া ২’-এ নায়িকা খোদ দিব্যা খোসলা কুমার

অবশেষে পালাবদল? প্রযোজনা-পরিচালনা ছেড়ে নায়িকার ভূমিকায় দিব্যা খোসলা কুমার! বলিউড নায়িকার বিপরীতে বাংলার নায়ক! এ বার বলিউড পা রাখবে টলিউডে?

Web Desk - ANB | Published : Oct 17, 2022 6:55 AM IST / Updated: Oct 17 2022, 01:06 PM IST

শাশ্বত চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় আপাতত বলিউডের। একের পর এক ছবি, সিরিজে তাঁদের দাপট বাংলার গর্ব। সংবাদমাধ্যমের রসিকতা, এই চার নায়ক-নায়িকাই নাকি কলকাতা-মুম্বইয়ের নিত্যযাত্রী! তারই মধ্যে উলটপুরাণ! গুঞ্জন, বলিউডের বড় পর্দার এক জনপ্রিয় নায়িকা নাকি বাংলায় কাজ করতে আসছেন। কেন এ রকম গুঞ্জন? কারণ, তাঁর আগামি ছবিতে দেখা যাবে বাংলার এক জনপ্রিয় নায়ককে। খবর ছড়াতেই তাই সবাই ধরে নিয়েছেন, অবশেষে বুঝি পালাবদল ঘটছে। আরব সাগরের ঢেউ সম্ভবত মিশতে চলেছে গঙ্গা জলে। প্রযোজনায় টি-সিরিজ।

সত্যিই এ রকমই কিছু ঘটছে? এশিয়ানেট নিউজ বাংলাকে টি-সিরিজ এই ভুল ভাঙিয়ে দিয়েছে। কর্তৃপক্ষ জানিয়েছেন, দিব্যা খোসলা কুমার তাঁরই পরিচালিত ছবি ‘ইয়ারিয়া’র সিক্যুয়েলে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করছেন। এবং এ বার তিনি আর নতুন ছবির পরিচালক-প্রযোজক নন। তাঁর বিপরীতে টলিউডের যশ দাশগুপ্ত। ছবির নাম ‘ইয়ারিয়া ২’। ইতিমধ্যেই মোশন পোস্টার প্রকাশিত। সব ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে আগামি বছরের ১২মে। প্রযোজক-পরিচালক-অভিনেতা দিব্যার পরিচালনায় হাতেখড়ি ‘ইয়ারিয়া’ ছবি দিয়েই। প্রিক্যুয়েলের নায়ক-নায়িকা ছিলেন হিমাংশু কোহলি, রাকুলপ্রীত সিং। ছবির পাশাপাশি তিনি একাধিক জনপ্রিয় ছবি, মিউজিক ভিডিয়ো পরিচালনা এবং প্রযোজনা করেছেন।

 

 

বড় পর্দায় নায়িকার ভূমিকায় দিব্যা কতটা সাবলীল? যশ দাশগুপ্তের বিপরীতে তাঁকে কতটা মানিয়েছে? দেখার জন্য অনুরাগীরা মুখিয়ে। কিন্তু তাঁদের সে ইচ্ছে অধরাই। দিব্যা-যশ জুটির প্রথম হিন্দি ছবি ‘ইয়ারিয়া ২’-এর মোশন পোস্টার প্রকাশ্যে। তবে সেখানে দিব্যা বা যশ কেউ নেই! খবর, ছবির আকর্ষণ জিইয়ে রাখতেই নাকি অ্যানিমেশনের মাধ্যমে ছবির প্রথম মোশন পোস্টার মুম্বইয়ের পরিচালকজুটি রাধিকা রাও-বিনয় সপ্রু। যাঁদের ঝুলিতে ‘সনম তেরি কসম’-সহ একাধিক জনপ্রিয় ছবি এবং মিউজিক ভিডিয়ো। সেখানে ছবির একটি গান মুখ্য ভূমিকা পালন করেছে। আপাতত এই মোশন পোস্টার নিয়েই খুশি দিব্যার অনুরাগীরা। 

সূত্রের খবর, ইতিমধ্যেই দুই প্রস্থে ছবির সিংহভাগ শ্যুটিং হয়ে গিয়েছে। এক প্রস্থ হয়েছে উত্তরাঞ্চলের পাহাড়ে। সিমলা, কুলু, মানালিতে। দ্বিতীয় প্রস্থের শ্যুট হয়েছে মুম্বইয়ে। পুজো শুরু হয়ে যাওয়ায় আপাতত সাময়িক বিরতি। খুব সম্ভবত এ বছরের শেষেই মু্ম্বইয়ে শ্যুট শেষ ছবির। এই ছবি দিয়েই ছোট পর্দা থেকে বড় পর্দায় পা রাখতে চলেছেন ‘নাগিন’-খ্যাত পার্ল ভি পুরী। দেখা যাবে লিলেট দুবে, মিজান জাফরি এবং দক্ষিণের ‘উইঙ্কি গার্ল’ প্রিয়া ভারিয়র। 

Share this article
click me!