স্বামী ছেড়ে প্রেমিকের জন্য় ধরনায় প্রেমিকা , খবর পেয়েই বেপাত্তা প্রেমী

  • প্রেমিককে পেতে প্রেমিকার ধরনা পূর্ব বর্ধমানে
  • পরকীয়ার এমন গল্প সচারচর দেখা যায় না
  • প্রেমীকে ফিরে পেতে স্বামী-কন্যা ছেড়ে অন্যস্থানে

  •  

Asianet News Bangla | Published : May 30, 2020 10:16 AM IST / Updated: May 30 2020, 04:01 PM IST

পত্রলেখা বসু চন্দ্র, বর্ধমান:  প্রেমিককে পেতে প্রেমিকার ধরনা পূর্ব বর্ধমানের ভাতারের কালুত্তক গ্রামে। পরকীয়ার এমন গল্প সচারচর দেখা যায় না। প্রেমীকে ফিরে পেতে স্বামী-কন্যা ছেড়ে এক জেলা থেকে অন্য জেলায় চলে এলো প্রেমিকা। প্রেমিকের বাড়ির সামনে বসে পড়ল ধরনায়।

চলছে লকডাউন। এরই মধ্যে এক অন্য গল্প। আজ মুর্শিদাবাদের বহরমপুর এর এক বিবাহিত মহিলা ধরনায় বসলেন পূর্ব বর্ধমান জেলার ভাতার ব্লকের কালুত্তক গ্রামে  প্রেমিকের বাড়ির সামনে । তাঁর দাবি দু'বছর ধরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক রেখে সেই সম্পর্ক অস্বীকার করছে এই গ্রামের যুবক তুহিন খান। বন্ধ করে দিয়েছে সিম।

আজ হঠাৎ তুহিনের বাড়ির সামনে এসে হাজির প্রেমিকা। প্রেমের দাবি নিয়ে বসে পড়লেন ধরনায়। বললেন, হয় আমায় বিয়ে করতে হবে, না হয় এখানে আমায় মেরে ফেলতে হবে। আর না হলে আমার স্বামী মেয়েকে ফিরিয়ে দিতে হবে। ঘটনার খবর পেয়েই প্রেমিক বাড়ি ছেড়ে বেপাত্তা।

প্রেমিকা সামিরুল খাতুন জানান সে বিবাহিত। বিয়ে হয়েছিল কলকাতায়। রয়েছে ৮ বছরের এক মেয়ে। দু বছর আগে ফোনে আলাপ হয় ভাতারের কালুত্তক গ্রামের তুহিন খানের সঙ্গে। তুহিন দু'বছর ধরে আমাকে আশ্বাস দিচ্ছে সে বিয়ে করবে। এই ঘটনা জানাজানি হতেই পরিবারের সাথে অশান্তি তৈরি হয়। স্বামী, সংসার সব ছেড়ে একাই থাকতেন সে। 

তার অভিযোগ,বর্তমানে তুহিন বিয়ে করতে অস্বীকার করছে। পাশাপাশি তার মোবাইলের সিম বন্ধ করে দিয়েছে । এই অবস্থায় সে প্রেমিককে ফিরে পেতে চায়। তাই বহুদূর থেকে চলে এসেছে একেবারে প্রেমিকের বাড়ির সামনে প্রেমের দাবি নিয়ে।

Share this article
click me!