Zomato লঞ্চ করল 'Large Order Fleet', এবার ৫০ জনের খাবার একসঙ্গে অর্ডার নেবে এই সংস্থা

এই পরিষেবার মাধ্যমে পার্টি, জন্মদিন এবং অন্যান্য ছোট অনুষ্ঠানের অর্ডার নিয়ে সংস্থাটি তার মার্কেট শেয়ার বাড়ানোর প্রচেষ্টা করছে।

 

deblina dey | Published : Apr 17, 2024 9:38 AM IST / Updated: Apr 17 2024, 03:09 PM IST

মঙ্গলবার ফুড ডেলিভারি সংস্থা Zomato বড় অর্ডার নেওয়ার বিকল্প চালু করল। এর মাধ্যমে, গ্রাহকরা এখন সরাসরি Zomato থেকে একবারে ৫০ জনের জন্য খাবার অর্ডার করতে পারবেন। এই পরিষেবার মাধ্যমে পার্টি, জন্মদিন এবং অন্যান্য ছোট অনুষ্ঠানের অর্ডার নিয়ে সংস্থাটি তার মার্কেট শেয়ার বাড়ানোর প্রচেষ্টা করছে।

সোশ্যাল মিডিয়ায় এই তথ্য জানিয়েছেন সংস্থার সিইও-

Zomato সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা দীপিন্দর গোয়েল X-এ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছেন যে, এতে ডেলিভারি বয়-রা সহজেই বড় অর্ডার ক্যারি করতে পারবনে এমন একটি কেস ও ইতিমধ্যেই তৈরি করে ফেলেছে জোমাটে। এর আগে অনেকে নিয়মিত ডেলিভারি পার্টনারদের এই ধরনের অর্ডার দেওয়া হতো। কিন্তু সঠিক পরিকাঠামো না থাকায় খাবার ঠিকমতো পেতো না গ্রাহকরা। এর ফলে গ্রাহকদের খারাপ অভিজ্ঞতা হয়েছে। কিন্তু এখন সঠিক ব্যবস্থা নিয়ে একেবারে তৈরি জোমাটো। যাতে ডেলিভারি বয়দের কোনও সমস্যা না হয় এবং গ্রাহকরাও সঠিকভাবে তাদের অর্ডার পেয়ে যাবেন।

দীপিন্দর গোয়েল তাঁর পোস্টে আরও বলেছেন, 'আজকে আমরা ভারতের প্রথম বৃহৎ অর্ডার ফ্লিট চালু করতে পেরে আনন্দিত, আপনার সমস্ত বড় (গ্রুপ/পার্টি/ইভেন্ট) অর্ডারগুলিকে সহজে পরিচালনা করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি সম্পূর্ণ বৈদ্যুতিক কভার, বিশেষভাবে ৫০ জন লোকের সমাবেশের জন্য অর্ডার দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে এই কেসটি'

গ্রাহক অভিজ্ঞতা আরও ভাল হবে

গয়াল আরও বলেছিলেন যে এর আগে একাধিক ফ্লিট ডেলিভারি অংশীদারদের দ্বারা এত বড় অর্ডারগুলি পূরণ করা হয়েছিল। এটি আমাদের গ্রাহক অভিজ্ঞতার সাথে সামঞ্জস্যপূর্ণ ছিল না। এসব যানবাহনের মাধ্যমে সব সমস্যার সমাধান হবে।

এসব গাড়ি নিয়ে কাজ চলছে বলেও জানানো হয়। Zomato তার বহরে আরও অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে চলেছে। এর মধ্যে রয়েছে কুলিং কম্পার্টমেন্ট এবং হট বক্সের মতো পরিবর্তনগুলি যাতে উদ্দেশ্য অনুযায়ী পণ্য পৌঁছানো যায়।

Share this article
click me!