Gold price update: সপ্তাহান্তেও অপরিবর্তিত সোনার দাম, দেখে নিন কলকাতায় আজ কত দর হলমার্কের

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Ishanee Dhar | Published : Aug 26, 2023 5:28 AM IST

সপ্তাহের শেষেও বদল নেই সোনার দামে। গত ৩-৪ দিন ধরেই স্থিতিশীল সোনার দাম। আজ ২২ ও ২৪ ক্যারটের সোনার দামে বিশেষ বদল এল না । যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই দাম এক থাকা কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

২৬ অগাস্ট, শনিবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৪৫০ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৪৫০ টাকা। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৪,৫০০ টাকায়। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৪,৫০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৩,৬০০ টাকা। আজকেও দাম, ৪৩,৬০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৪৫,০০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৪৫ ,০০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে বদল এল না ২৪ ক্যারট সোনার দামেও। ২৬ অগাস্ট ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৫,৯৪৫ টাকা। গতকালও এই দাম ছিল ৫,৯৪৫ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৭,৫৬০ টাকা। গতকালও দাম ছিল ৪৭,৫৬০ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৫৯,৪৫০ টাকা। গতকাল দাম ছিল ৫৯,৪৫০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৫,৯৪,৫০০ টাকা। শনিবার দাম হল ৫,৯৪,৫০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!