Gold price update: লক্ষ্মীবারে কমল সোনার দাম, দেখে নিন আজ কলকাতায় কত হলমার্কের দাম

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

 

Web Desk - ANB | Published : Aug 3, 2023 4:29 AM IST

সপ্তাহের শেষে নিম্নমুখী সোনার দাম। বৃহস্পতিবার গতকালের তুলনায় বেশ খানিকটা কমল সোনার দাম। ২২ ও ২৪ ক্যারটের সোনার দাম কমল আগের তুলনায়। যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই দাম কমায় কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

৩ অগাস্ট, বৃহস্পতিবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৫১০ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৫৪০ টাকায়। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৫,১০০ টাকা। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৫,৪০০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৪,৩২০ টাকা। আজকে দাম, ৪৪,০৮০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৫৪,০০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৫১,০০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে কমল ২৪ ক্যারট সোনার দামেও। ৩ অগাস্ট, ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৬,০১১ টাকা। গতকালও এই দাম ছিল ৬,০৪৪ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৮,০৮৮ টাকা। গতকালও দাম ছিল ৪৮,৩৫২ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৬০,১১০ টাকা। গতকাল দাম ছিল ৬০,৪৪০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৬,০৪,৪০০ টাকা। বৃহস্পতিবার দাম হল ৬,০১,১০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!