Jio Recharge plan-সস্তার প্ল্যানেও মিলবে এসএমএস পরিষেবা,জিও নিয়ে এল ১১৯ টাকার রিচার্জ প্ল্যান

রিল্যায়েন্সের সবচেয়ে সস্তার প্ল্যান ১১৯ টাকার রিচার্জে পাওয়া যাবে এসএমএসের সুবিধা। অন্যান্য টেলিকম সংস্থাগুলো কম টাকার রিচার্জ প্ল্যানে এসএমএসের সুপবিধা উপলোব্ধ হয় না। রিল্যায়েন্সের এই নতুন প্ল্যানে খুশির হাওয়া জিও ইউজার মহলে। 

Kasturi Kundu | Published : Dec 13, 2021 8:08 AM IST / Updated: Dec 13 2021, 01:57 PM IST

রিল্যায়েন্স জিও(Reliance Jio)-র নতুন রিচার্জ প্ল্যান মানেই যেন কারন মানুষের জাগে আশার আলো। রিল্যায়েন্স মালিক মুকেশ আম্বানি(Mukesh Ambani) যে সর্বসাধারণের সাধ্যের মধ্যে সাধ পূরণের বিষয় বিশেষভাবে নজর দেন আজ সেটা বুঝতে আরও কারো খুব একটা অসুবিধা হয় না। সম্প্রতি সেই রকমই আরেকটি খুশির খবর নিয়ে হাজির হয়েছে আম্বানির রিল্যায়েন্স জিও। কম টাকার রিচার্জ প্ল্যানেও যে এসএমএসের সুবিধা দেওয়া সম্ভব এবার সেটাই প্রমান করে দিলেন শিল্পপতি মুকেশ আম্বানি। রিল্যায়েন্সের সবচেয়ে সস্তার প্ল্যান ১১৯ টাকার রিচার্জে (Reliance Cheapest Recharge Plan)পাওয়া যাবে এসএমএসের সুবিধা। উল্লেখ্য,অন্যান্য টেলিকম সংস্থাগুলো কম টাকার রিচার্জ প্ল্যানে এসএমএসের সুপবিধা উপলোব্ধ হয় না। রিল্যায়েন্সের এই নতুন প্ল্যানে খুশির হাওয়া জিও ইউজার মহলে। 

রিল্যায়েন্স জিও-র এই নতুন ১১৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে অফুরুন্ত সুবিধা। প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাওয়ার সুবিধা রয়েছে এই প্ল্যানে। সেই সঙ্গে আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা। এছাড়াও নতুন ১১৯ টাকার জিও রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে জিও টিভি, জিও সনেমা, জিও সিকিওরিটিস ও জিও ক্লাউড সাবস্ক্রিপশনের সুযোগ। এক ব্যাগ সুবিধা নিয়ে রিল্যায়েন্স জিও মার্কেটে পা রাখছে ঠিকই, তবে এই প্ল্যানের ভ্যালিডিটি কিন্তু ২৪ দিন বা ২৮ দিনের নয়। খুব অল্প সময়ের জন্যই পাওয়া যাবে এই বিশেষ রিচার্জ প্ল্যান। ১৪ দিনের ভ্যালিডিটি অফার রয়েছে রিল্যায়েন্স জিও-র নতুন ১১৯ টাকার রিচার্জ প্ল্যানে। বলাবাহুল্য,কম দামের রিচার্জ প্ল্যানে যদি এসএমএসের সুবিধা পাওয়া যায় তাহলে বিশেষভাবে উপকৃত হন। কারন বিভিন্ন সময় নানান দরকারে এসএমএস পরিষেবা অপরিহার্য হয়ে ওঠে। উদাহরণস্বরূপ বলা যেতে পারে, আপনি হয়তো ফোনে গুগল পে বা ফোন পে অ্যাপ ইনস্টল করলেন। এবার ফোনে ব্যাঙ্ক অ্যাকাউন্ট রেজিস্টার করতে গেলে একটি এসএমএস আসবে। আর সেখানেই তৈরি হয় বিপত্তি। অন্যান্য কোম্পানিগুলো কম দামের প্রিপেইড প্ল্যানে এসএমএস পরিষেবা প্রদান না করায় ব্যাঙ্কের তরফে গ্রাহক সেই এসএমএস টি পায় না। 

আরও পড়ুন-https://cms.asianetnews.com/#/article/edit/technology/for-digitally-growth-of-our-country-the-poor-should-get-mobile-subsidy-demands-reliance-ceo-r3vzg3

আরও পড়ুন-Reliance -রিল্যায়েন্সের বিরুদ্ধে কম দামে প্রোডাক্ট বিক্রির অভিযোগ,সঙ্কটে অন্যান্য পণ্য প্রস্তুতকারী কোম্পানি

আরও পড়ুন-Mukesh Ambani-ইনফিনিটির মঞ্চে মোদীর প্রশংসায় আম্বানি,GIFT তৈরির জন্য প্রধানমন্ত্রীকে সাধুবাদ জানান জিও মালিক

তাই এই মুহুর্তে মুকশ আম্বানির রিল্যায়েন্স জিও-র  ১১৯ টাকার প্ল্যানটিই সবচেয়ে সস্তার প্ল্যান হিসাবেই গ্রাহকদের কাছে জনপ্রিয় হয়েছে। উল্লেখ্য, এয়ারটেলের সবচেয়ে সস্তার ১২৮ টাকার রিচার্জ প্ল্যানে এসএমএসের সুবিধা পাওয়া যায়। তবে এটিকে জিও-র মত আনলিমিটেড বেনিফিটস প্ল্যান কিন্তু বলা যাবে না। কারণ ১২৮ টাকার এয়ারটেল প্রিপেইড প্ল্যানে ভয়েস কলিং-র জন্য আলাদা রিচার্জ করতে হয়। অন্যদিকে ভোডাফোন-আইডিয়ারও এসএমএস প্ল্যানও বেশ দামী। ১৭৯ টাকার রিচার্জ করলে পাওয়া যায় এসএমএসের সুবিধা। সব দিক বিচার করলে দেখা যায় রিল্যায়েন্স জিও-র প্ল্যানেই রয়েছে আসল চমক।  

Share this article
click me!