ঘরে বসেই পেয়ে যাবেন ৩৫ লাখ টাকার লোন, এখনই ডাউনলোড করুন 'SBI'এর 'YONO' অ্যাপ

দেশের সবচেয়ে বড় সরকারি ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া পার্সোনাল লোন দেওয়া নিয়ে নতুন এক বিশেষ পরিষেবা চালু করেছে। তবে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার এই বিশেষ সুবিধা নিতে গেল সবার আগে  ইয়নো অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই সুবিধা শুধুমাত্র  ইয়নো অ্যাপের মাধ্যমে গ্রাহকরা পাবেন।  আর এই অ্যাপের মাধ্যমেই ৩৫ লক্ষ টাকা পর্যন্ত পার্সোনাল লোনেরও সুবিধা পাবেন বাড়িতে বসে। এর জন্য আর আপনাকে ব্যাঙ্কে যেতে হবে না। বাড়িতে বসেই এই লোন পেয়ে যাবেন  গ্রাহকরা।
 

Web Desk - ANB | Published : May 24, 2022 7:55 AM IST / Updated: May 24 2022, 01:42 PM IST

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহকদের জন্য অত্যন্ত সুখবর নিয়ে এসেছে এসবিআই।  দেশের সবচেয়ে বড় ব্যাঙ্কের গ্রাহকদের জন্য এবার দারুণ সুবিধা নিয়ে এসেছে এসবিআই।  আপনার কি স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে। দেশের সবচেয়ে বড় সরকারি ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া পার্সোনাল লোন দেওয়া নিয়ে নতুন এক বিশেষ পরিষেবা চালু করেছে। তবে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার এই বিশেষ সুবিধা নিতে গেল সবার আগে  ইয়নো অ্যাপ ডাউনলোড করে নিতে হবে। রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই সুবিধা শুধুমাত্র  ইয়নো অ্যাপের মাধ্যমে গ্রাহকরা পাবেন।  আর এই অ্যাপের মাধ্যমেই ৩৫ লক্ষ টাকা পর্যন্ত পার্সোনাল লোনেরও সুবিধা পাবেন বাড়িতে বসে। এর জন্য আর আপনাকে ব্যাঙ্কে যেতে হবে না। বাড়িতে বসেই এই লোন পেয়ে যাবেন  গ্রাহকরা।

রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই সুবিধা কারা পাবেন, এটাই এখন প্রশ্ন। সমস্ত গ্রাহকরাই  কি এই সুবিধা পাবেন তা জানতে চাইছেন গ্রাহকরা। এসবিআই -এর রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই সুবিধা সকলের জন্য নয়। বরং রাজ্য ও কেন্দ্র সরকারের কর্মচারীরাই এই সুবিধা পাবেন। ইয়নো অ্যাপের মাধ্যমেই ক্রেডিট চেক, ও অন্যান্য ডকুমেন্টের ভেরিফিকেশনের মতো নানা কাজ বাড়িতে বসেই করতে পারবেন গ্রাহকেরা। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে আরও জানানো হয়েছে, এই পার্সোনাল লোন একটি বিশেষ সুবিধা। এর  লাভ ব্যাঙ্কের বিপুল সংখ্যাক গ্রাহকরা নিচ্ছেন। রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই সুবিধা ব্যাঙ্কের কিছু সংখ্যাক গ্রাহকদের জন্যই চালু করা হয়েছে। 

 

 

এই ডিজিটাল মাধ্যমের সাহায্যে পার্সোনাল লোন পাবেন গ্রাহকরা। ব্যাঙ্কের তরফে আরও জানানো হয়েছে, এই পুরো প্রক্রিয়া সম্পূর্ণ পেপারলেস হতে চলেছে। ঘরে বসেই ইয়নো অ্যাপের মাধ্যমেই এই লোন পেয়ে যাবেন গ্রাহকরা। ডিজিটাল  মাধ্যমে ৩৫ লাখ টাকা পর্যন্ত পার্সোনাস লোন নিতে কী কী করতে হবে। রিয়েল টাইম এক্সপ্রেস ক্রেডিট নামের এই লোনটি ৮ টি ধাপে সম্পন্ন হবে। এবং পুরো পদ্ধতিটাই অনলাইনের মাধ্যমে করতে পারবেন গ্রাহকরা। এর জন্য ব্যাঙ্কে যাওয়ার কোনও প্রয়োজন নেই গ্রাহকদের। একটা লোন নিতে গেল অনেক ঝক্কি পোহাতে হয়। অনেকসময় ব্যাঙ্কে যাওয়ারও সময় থাকে না। কিন্তু এই পেপারলেস লোনের ক্ষেত্রে তেমন কোনও সমস্যায় পড়তে হবে না গ্রাহকদের। ইয়নো অ্যাপের এই পরিষেবা শুরু হওয়ায় বিশেষ করে লাভবান হয়েছেন ব্যাঙ্কের গ্রাহকরা। খুব সহজেই অল্প সময়ের মধ্যে প্রয়োজনীয় টাকা পেয়ে যাবেন গ্রাহকেরা।
 

আরও পড়ুন-গতকালের তুলনায় ফের বাড়ল সোনার দাম, রূপোর দর কত জানেন

আরও পড়ুন-জ্বালানি তেলের দাম কমাতে বড় ঘোষণা নির্মলার, রাজ্যগুলিকেও মধ্যবিত্তকে স্বস্তি দিতে আর্জি

Read more Articles on
Share this article
click me!